• ক্যাম্পাস নিউজ

April 12, 2015 7:20 pm

রাজশাহী মেডিকেল কলেজের একঘেয়ে পড়াশোনার জগতেও যে কত সৃষ্টিশীল প্রতিভা বাস করে তা এই টেলিফিল্মটি না দেখলে বোঝা যাবে না। একবার ভাবুন তো হুমায়ুন আহমেদ, জীবনানন্দ বা তাদের সৃষ্ট চরিত্রকে নিয়ে আমরা কতটুকু ভেবেছি, কতটুকুই বা জানি। আর এরা এই দুইজন লেখক এবং মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আস্ত একটা টেলিফিল্ম বানিয়ে ফেলেছে। হুমায়ুন আহমেদ এর অমর সৃষ্টি “হিমু”, আর কবি জীবনানন্দ দাশের “আট বছর আগের একদিন” কবিতা অবলম্বনে আমাদের রাজশাহী মেডিকেল কলেজের ৫৪ তম এমবিবিএস ব্যাচের ছাত্রছাত্রীদের অসাধারন সৃষ্টি এই টেলিফিল্মটি। মুগ্ধ হয়ে দেখেছি। আমার মনে হয়েছে মেডিকেল স্টুডেন্ট বা ডাক্তার সবার জন্য কিংবা সবার পক্ষ থেকে অনেক বড় একটা মেসেজ আছে এতে। সবাইকে দেখার অনুরোধ রইলো।

https://www.youtube.com/watch?v=cMgXMzsXsSg&hc_location=ufi

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ মেডিকেল টেলিফির্ম,

পাঠকদের মন্তব্যঃ ( 6)

  1. Premangshu Biswas বন্ধু :-)

  2. টেলিফিল্ম টির পুরা কৃতিত্ব পাবে এর পরিচালক Nahid Hasan, হিমুর চরিত্রের অসাধারন অভিনেতা Shuvro Saleh সহ প্রত্যেক অভিনেতা অভিনেত্রী এবং রামেক এর ৫৪ তম এমবিবিএস ব্যাচ(৩য় বর্ষ) এর পুরা হিমু ফিলিয়া টিম। নাহিদ, শুভ্র তোমাদের অনুরোধ করবো এখানে কিছু বলার জন্য, টিমের বাকীদের প্ল্যাটফর্ম কমিউনিটির সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য। ডাউনলোড লিংক ওয়েবসাইটে আছে, আরো একবার দিচ্ছি- http://m.youtube.com/watch?v=jraiwShE6u0

  3. দেখলাম, ভাল লাগল।

  4. Darun,bastobota ta feel korlam,odbhut akta onuvhuti,btw excellent creativiti! :) ^_^ jini ata korechen unak congraz janai,nice & awsome! (y) (y) (y)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.