ডাক্তারদের নিয়ে অভিযোগের যত প্রতিবেদন করেছি, আর কখনই করবো নাঃ ফারজানা রূপা

আজ যারা সেই সকল হাসপাতালে নার্স ডাক্তাররা চিকিৎসা দিচ্ছেন, ঘরে ঘরে তাদের পরিবার বাবা মা সন্তানরা উদ্বেগ উৎকন্ঠের জায়গাটা নিশ্চয়ই আমাদের ছুঁয়ে যাওয়া উচিতঃ একাত্তর জার্নাল

গত ১১ এপ্রিল একাত্তর টেলিভিশনে প্রচারিত একাত্তর জার্নাল অনুষ্ঠানে ফারজানা রূপা করোনা যুদ্ধে ফ্রন্ট লাইন যোদ্ধা চিকিৎসক, নার্স, মেডিকেল অ্যাসিস্ট্যান্ট, মেডিকেল টেকনোলজিষ্ট সহ সকল স্বাস্থ্য কর্মীদের সম্মান জানিয়ে সহমর্মিতা জানান।

তিনি বলেন, আজ যারা সেই সকল হাসপাতালে নার্স ডাক্তাররা চিকিৎসা দিচ্ছেন, ঘরে ঘরে তাদের পরিবার বাবা মা সন্তানরা উদ্ভেগ উৎকন্ঠের জায়গাটা নিশ্চয়ই আমাদের ছুঁয়ে যাওয়া উচিত।

কেবল মাত্র অর্থ উপার্জন নয়, মানব সেবাও নিশ্চয়ই সেখানে একটি বড় অংশ থাকে।

অনুষ্ঠানের শেষে সমাপনী বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নিজের অভিজ্ঞতা বলার সময়, যারা রিয়েল লাইফ হিরো তাদের নিয়ে আর অভিযোগ অনুযোগের প্রতিবেদন করবেন না বলেও তিনি প্রতিজ্ঞা করেন।
ফারজানা রূপা বলেন, ‘আমার নিজের অভিজ্ঞতায় বলতে পারি, আমি যখন ঢাকার বিভিন্ন হাসপাতাল যারা করোনা ভাইরাস আক্রান্তের রোগ শনাক্ত করবার জন্য ল্যাবে পরীক্ষা করছেন, চিকিৎসা দিয়েছেন তাদের কাছে গিয়েছি তখন আমি বলেছি সারাজীবন ডাক্তারদের চিকিৎসা নিয়ে যত অভিযোগ অনুযোগের যত প্রতিবেদন করেছি, সেটি হয়ত আর কখনই করবো না।

কেবল মাত্র অর্থ উপার্জন নয়, মানব সেবাও নিশ্চয়ই সেখানে একটি বড় অংশ থাকে।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

যুক্তরাষ্ট্রে থামছেনা মৃত্যুর মিছিল: একদিনে ২০৩৫ জনের করোনায় মৃত্যু

Sat Apr 11 , 2020
শনিবার, ১১ই এপ্রিল, ২০২০ খ্রিস্টাব্দ কোভিড-১৯ এ আক্রান্ত দেশসমূহের মধ্যে প্রথম দিকে অবস্থান করছে যুক্তরাষ্ট্র‌। পূর্বের সমস্ত রেকর্ড ভেঙে গত ১০ই এপ্রিল কেবলমাত্র একদিনেই দেশটিতে মৃতের সংখ্যা দাঁড়ায় ২০৩৫ জন, এর মধ্যে ৭৭৭ জনই নিউ ইয়র্কে বসবাসরত ছিলেন। নিউইয়র্কের পর মৃতের সংখ্যার দিক দিয়ে এগিয়ে আছে নিউ জার্সি (২৩২) ও […]

সাম্প্রতিক পোষ্ট