• sticky

February 24, 2016 5:37 pm

প্রকাশকঃ

১৯ফেব্রুয়ারি, ২০১৬ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় মিলনায়তনে প্রথমবারের মত মেডিকেল পেশাজীবিদের ক্যারিয়ার কাউন্সেলিং ফেস্টিভাল অনুষ্ঠিত হল combined medical students association, Bangladesh (comsa.bd) এর আয়োজনে – CoMSA Career Fest’16!

সারাদেশের পাব্লিক, সেমিপাব্লিক ও বেসরকারি ৯২টি মেডিকেল ও ডেন্টাল কলেজ এর ৮৬৩ জন শিক্ষার্থী, শিক্ষানবিশ চিকিৎসক ও নবীন চিকিৎসকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ ও প্রবীন অধ্যাপক ডা কাজী দ্বীন মোহাম্মদ, রয়েল কলেজ অব সার্জনসের এম্বাসেডর অধ্যাপক ডাঃ রাকিবুল আনোয়ার, রংপুর মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা: জাকির হোসেন এবং দেশ বরেণ্য আরো অনেক বিখ্যাত চিকিৎসকদের উপস্থিতিতে সফল ও সুশৃঙ্খল ভাবে অনুষ্ঠিত হয়। আমন্ত্রিত অতিথি ও বক্তাবৃন্দ তরুণ মেডিকেল পেশাজীবীদের ক্যারিয়ার বিষয়ক জাতীয় ও আন্তর্জাতিক ক্ষেত্রসমূহের খুঁটিনাটি তুলে ধরেন। এই দক্ষযজ্ঞের মেন্টর হিসেবে সার্বক্ষণিক দিকনির্দেশনা প্রদান করেন ডাঃ সাকলায়েন রাসেল, ডাঃমহিউদ্দিন কাউসার ও প্ল্যাটফর্ম এর প্রতিষ্ঠাতা ডাঃ মোহিবুর রহমান নীরব।ফেস্টিভালটির সফল আয়োজনে আহবায়ক হিসেবে দায়িত্ব পালন করেন আবদুল্লাহ আল নোমান(DMC),যুগ্ন আহবায়ক হিসেবে দ্বায়িত্ব পালন করেন মোর্শেদ হোসান সাকিব(DMC), রাফি এ. খান(MMC), ইমাম হোসাইন মামুন(SOMC),অন্যতম সমন্বয়ক ছিলেন ফাহিম আহমেদ এবং সার্বিক সহযোগীতায় স্বেচ্ছাসেবক হিসেবে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেন দেশব্যাপী সকল ক্যাম্পাস এম্বাসেডর আর ঢাকা মেডিকেল কলেজের তৃতীয়(K-71)ও প্রথম বর্ষের(K-73)
শিক্ষার্থীবৃন্দ।

সফল এ আয়োজনের জন্য প্ল্যাটফর্মের পক্ষ থেকে combined medical students association, Bangladesh (comsa.bd) কে অভিনন্দন। 22222

111111111

3333333333

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.