প্ল্যাটফর্মের পক্ষ থেকে আব্দুল মালেক উকিল মেডিকেলের চিকিৎসকদের সুরক্ষা সামগ্রী বিতরণ

প্ল্যাটফর্ম নিউজ, ২১ জুলাই ২০২০, মঙ্গলবার
প্ল্যাটফর্মের সহযোগিতায় আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে গতকাল ২০ জুলাই ৫০ পিস কেএন-৯৫ মাস্ক প্রদান করা হয়।

প্ল্যাটফর্মের পক্ষ থেকে চিফ অফিসার অফ প্ল্যাটফর্ম এক্সটার্নাল এ্যাফেয়ার ডিভিশন এবং আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজেরের প্ল্যাটফর্মের প্রতিনিধি আরিফ আরাফাত হিমু মাস্কগুলো হাসপাতাল কতৃপক্ষ ও তত্ত্বাবধায়কের কাছে হস্তান্তর করেন। এসময় তত্ত্বাবধায়ক প্ল্যাটফর্মের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।


উল্লেখ্য, দেশের এই সংকটাপন্ন সময়ে নানাবিধ কার্যক্রমের সাথে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা-সামগ্রী বিতরণের জন্য অবিরাম কাজ করে যাচ্ছে চিকিৎসক এবং চিকিৎসা শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত অরাজনৈতিক, অলাভজনক স্বেচ্ছাসেবী সংগঠন “প্ল্যাটফর্ম অফ মেডিকেল ও ডেন্টাল সোসাইটি”। বিভিন্ন হাসপাতালে ব্যক্তিগত সুরক্ষাসামগ্রী বিতরণ, চিকিৎসকদের জন্য আলাদাভাবে বাড়ি থেকে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহসহ আরো বিভিন্ন পদক্ষেপ নিয়েছে প্ল্যাটফর্ম।

Silvia Mim

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

'কোভিড-১৯ মোকাবেলায় চিকিৎসকদের মানসিক অবস্থা': আইসিডিডিআরবি এবং প্ল্যাটফর্মের সম্মিলিত রিসার্চ

Tue Jul 21 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ২১শে জুলাই, ২০২০, মঙ্গলবার করোনাকালীন মহামারীর সংকটময় সময়ে চিকিৎসকদের মানসিক স্বাস্থ্যের গুরুত্ব বিবেচনা করে আইসিডিডিআরবি এবং প্ল্যাটফর্ম একত্রে ‘কোভিড-১৯ মোকাবেলায় চিকিৎসকদের মানসিক অবস্থা’ বিষয়ক একটি সমন্বিত রিসার্চ পরিচালনা করতে যাচ্ছে।  প্রতিদিনই বেড়ে চলেছে দেশে কোভিড-১৯ এ নতুন আক্রান্তের সংখ্যা। আমাদের দেশের প্রেক্ষিতে করোনার এই ঊর্ধ্বমূখী সূচক অনেক বেশি […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo