৩৬ তম বিসিএস এর বিজ্ঞপ্তি এবং নীতিমালা

18

৩৬তম বিসিএস পরীক্ষার মাধ্যমে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সিভিল সার্ভিসে শূন্য পদে নিয়োগের আবেদনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। রবিবার সরকারি কর্ম কমিশনের ওয়েবসাইট এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এবার মোট ২ হাজার ১ শত ৮০টি পদের বিপরীতে পরীক্ষা নেয়া হবে। এর মধ্যে সাধারণ ক্যাডারের পদ ৫৪২, প্রফেশনাল বা টেকনিক্যাল ক্যাডারের মোট পদ ৭৪০, সাধারণ শিক্ষা (সরকারি কলেজের প্রভাষক) ৮৭২ ও সরকারি শিক্ষক প্রশিক্ষণ কলেজের জন্য ২৩টি পদ রয়েছে। স্বাস্থ্য ক্যডারে সহকারী সার্জন পদে ১৮৭টি ফাকা পদ রয়েছে। আবেদনপত্র পূরণ ও ফি জমাদান শুরু হবে ১৪ জুন ২০১৫ সকাল ১০টা থেকে। আবেদনপত্র জমাদানের শেষ সময় ২৩ জুলাই ২০১৫ সন্ধ্যা ৬টা পর্যন্ত।
৩৬তম বিসিএস এর সার্কুলার bcs_advertise_0531174551 ডাউনলোড করে নিন।

পরিমার্জনা: বনফুল

18 thoughts on “৩৬ তম বিসিএস এর বিজ্ঞপ্তি এবং নীতিমালা

  1. risky hoe jai…tomader intern sesh hbe 2016 November e…ter pore jodi viva r date pore amar mone hoi problem hbena….
    31 st bcs eo emon hoichilo…
    amar friend
    Ahmed Hossain Sonet aro valo bolte parbe

  2. Jubair Shoikot ভাইয়া আপনি নিশ্চিন্ত মনে prili n written দিতে পারবেন। আর viva টা আল্লাহর উপর ছেড়ে দিন।BMDC certificate এর দরকার কেবল তখন হবে। 33 এ আমি যখন viva দেই আমার intrn তখনও ২ মাস বাকি ছিলো। viva দিতে পারবেননা দেখে দয়া করে পরীক্ষা miss দিবেননা।

  3. কেউ কি বলতে পারেন সহকারী ডেন্টাল সার্জনের পদ কতটি ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

UNICEF এবং NIPSOM এর প্রজেক্টে Field Trainer হিসেবে চাকুরীর সুযোগ

Sun May 31 , 2015
UNICEF এবং NIPSOM এর মধ্যে স্বাক্ষরিত এক MoU অনুসারে সারা বাংলাদেশের বিভিন্ন রিমোট জেলাতে Nutrition সম্পর্কিত বিভিন্ন বিষয়ে ৭-৮ মাস ব্যাপী একটি প্রজেক্ট শুরু হবে। এই প্রজেক্টে Field Trainer পদের জন্য কিছু সংখ্যক ডাক্তার (সরকারি চাকরিতে নেই এমন ডাক্তার) প্রয়োজন। মূলত Root level Field worker দের ট্রেইনিং দিতে হবে। ডিউটি […]

সাম্প্রতিক পোষ্ট