• ক্যাম্পাস নিউজ

September 19, 2019 5:48 pm

প্রকাশকঃ

এবারের ২য় পেশাগত এমবিবিএস পরীক্ষায়  ১ম এবং ৩য় স্থান অধিকার করেছে শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজের দু’জন শিক্ষার্থী, জারিন তাসনিম হুদা ( ১ম স্থান)  এবং সামিউন ফাতিহা (৩য় স্থান) ।।

এছাড়াও ২ টি বিষয়ে ( কমিউনিটি মেডিসিন এবং ফরেন্সিক মেডিসিন) মোট ৮ জন সম্মাননাসহ উত্তীর্ণ  হয়েছে।

জারিন তাসনিম হুদা এবং সামিউন ফাতিহা উভয় বিষয়ে সম্মাননা অর্জন করে।

এছাড়া হিমিকা কবির ও সুমাইয়া নার্গিস সুগন্ধি কমিউনিটি মেডিসিনে, এবং সাদিয়া তাসনিম , সাদিয়া হোসেন, রামিসা রহমান, ইলমে আজাদ তৃষা ফরেন্সিক মেডিসিনে সম্মননাসহ উত্তীর্ণ হয়।

২০১৯ সালের ২য় পেশাগত পরীক্ষায় শতামেক এর পাসের হার ৮৩%।।

শতামেক এর কৃতি শিক্ষার্থীরা জানায় তাদের এই সাফল্যের পিছনে তাদের ব্যাচের সম্মানিত সকল শিক্ষকদের অবদান অনস্বীকার্য।

তারা আরোও জানিয়েছে, ফরেন্সিক মেডিসিন এর বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ কামরুল হাসান সর্দার স্যার এবং কমিউনিটি মেডিসিন এর বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক ডাঃ এ. কে. এম এনামুল হক স্যার এর বিশেষ তত্ত্বাবধান তাদের এই সাফল্যের অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে।।

শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল  কলেজের এই অভুতপূর্ব ফলাফলে সন্তুষ্ট হয়ে আগামী ২৪/৯/২০১৯  তারিখে আনন্দ উৎসব উদযাপনের ঘোষণা দিয়েছেন প্রতিষ্ঠানটির অধ্যক্ষ প্রফেসর ডাঃ আসাদ হোসেন।।

প্ল্যাটফর্ম পরিবারের পক্ষ থেকে শতামেক কে প্রাণ ঢালা অভিনন্দন।

বিশেষ অভিনন্দন প্ল্যাটফর্ম এর প্রতিনিধি  সামিউন ফাতিহাকে  . সামিউন ফাতিহা ২০১৮ সালে প্ল্যাটফর্ম এর স্বেচ্ছাসেবী হিসেবে  যোগ দান করে।

এখন ফাতিহা  প্ল্যাটফর্ম মেডিকেল জার্নালিজম ডিভিশন কমিটির প্রধান সম্পাদক এবং তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক ( গাজীপুর জোন)   হিসেবে  কর্তব্যরত আছে।

একজন নিষ্ঠাবান স্বেচ্ছাসেবী হিসেবে দায়িত্ব পালনের জন্য ২০১৮/১৯ কর্মসালে ফাতিহা সেরা এক্টিভিস্ট অফ প্ল্যাটফর্ম নির্বাচিত হয়।।

প্ল্যাটফর্ম পরিবারের পক্ষ থেকে শতামেক এবং ফতিহার জন্য অনেক শুভ কামনা।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ রেজাল্ট,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.