স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের প্রথম মহাপরিচালক নিযুক্ত হলেন অধ্যাপক ডা: এ.এইচ.এম এনায়েত হোসেন

নিউজটি শেয়ার করুন

৩১ ডিসেম্বর, ২০১৯
নবগঠিত স্বাস্থ্য শিক্ষা অধিদপ্ত‌রের প্রথম মহাপরিচালক (ডিজি) ‌হি‌সে‌বে নিযুক্ত হলেন স্বাস্থ্য অধিদপ্ত‌রের অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. এ এইচ এম এনায়েত হোসেন।
৩০ ডিসেম্বর রোজ সোমবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বর্ণিত পদে স্ববেতেনে প্রেষণে নিয়োগের নিমিত্ত তার চাকরি স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগে ন্যস্ত করা হলো। এতে আরও বলা হয়েছে, রাষ্ট্রপতির আদেশক্রমে ও জনস্বার্থে জারি করা এ আদেশ অবিলম্বে কার্যকর হবে। এছাড়া এর অনুলিপি মন্ত্রিপরিষদ সচিব, মন্ত্রিপরিষদ বিভাগ/প্রধানমন্ত্রীর মুখ্য সচিব বরাবর পাঠানো হয়েছে।

এর আগে গত ২৪ নভেম্বর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের আওতায় ‘স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তর’ গঠন করা হয়।

প্রতিবেদক/ ফাহমিদা হক মিতি

প্ল্যাটফর্ম স্টাফ রিপোর্টার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ডা. অভিজিৎ সাহা আর নেই

Wed Jan 1 , 2020
১ জানুয়ারি, ২০২০ রাজধানীর মার্কস মেডিকেল কলেজ এর ১ম ব্যাচ এর প্রাক্তন মেধাবী শিক্ষার্থী ও সাবেক ইন্টার্ন চিকিৎসক ডা. অভিজিৎ সাহা গত ৩০/১২/২০১৯ ইং আনুমানিক ভোর ৫:৩০ মিনিটে পরলোকগমন করেন। মার্কস মেডিকেল কলেজ হতে ইন্টার্নশীপ শেষ করার পর “কেয়ার মেডিকেল কলেজ এন্ড হসপিটাল” এ ইমার্জেন্সি মেডিকেল অফিসার পদে কর্মরত ছিলেন […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo