• ক্যাম্পাস নিউজ

September 1, 2014 6:07 pm

প্রকাশকঃ

দিনাজপুর মেডিকেল কলেজে স্নাতোকত্তোর কোর্স চালূর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে ৬ সদস্যের একটি প্রতিনিধি দল দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতাল পরিদর্শন করেছেন। ২৩ আগস্ট সকাল ১১ টায় বাংলাদেশ শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ডীন অধ্যাপক সাহানা আখতার এর নেতৃত্বে ৬ সদস্যের পরিদর্শক দলটি মেডিকেল কলেজ ও হাসপাতালের সকল চিকিৎসক কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় মেডিকেল কলেজের অধ্যক্ষ কামরুল আহসানের সভাপতিত্বে পরিদর্শক দলটি বিভিন্ন বিষয়ের উপরে আলোকপাত করেন।
এসময় তারা কলেজে স্নাতোকত্তোর কোর্স চালুর বিসয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ্বাস দেন। পরিদর্শক দলটি মেডিকেল কলেজে কার্ডিওলজি, এ্যানেসথেসিওলজি, অর্থসার্জারী এবং গাইনী বিভাগে এই স্নাতোকত্তোর কোর্স চালু করা যেতে পারে।

পরিদর্শক দলের অন্যান্যাদের মধ্যে ছিলেন সদস্যসচিব অধ্যাপক আবু সফি আহম্মেদ আমীন, পরিচালক বিএসএমএম ইউ, অধ্যাপক আব্দুল হাই, চেয়ারম্যান, এ্যানেসথেসিওলজি বিএসএমএম ইউ কে, অধ্যাপক চৌধুরী মোস্তাক আহম্মেদ, অধ্যাপক কার্ডিওলজি বিভাগ বিএসএমএমইউ, অধ্যাপক সাবেরা খাতুন, গাইনী বিভাগ, বিএসএমএম ইউকে এবং অধ্যাপক ডাঃ মোঃ হামিদুল হক খন্দকার পরিচালক নিটোর।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ দিনাজপুর মেডিকেল কলেজ, স্নাতোকত্তোর কোর্স,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.