• নিউজ

September 2, 2017 8:59 am

সূচনা হলো ভোলা মেডিকেল স্টুডেন্টস & ডক্টরস এসোসিয়েশনগত বৃহস্পতিবার ৩১ শে আগস্ট বেলা ১২ টার দিকে ভোলা জেলা সদর এর স্টার গার্ডেন চাইনিজ রেস্তোরায় হয়ে গেল ভোলা মেডিকেল স্টুডেন্টস এন্ড ডক্টরস এসোসিয়েশনের প্রথম অনুষ্ঠান।

সারা দেশে সকল মেডিকেল কলেজে অধ্যায়নরত ছাত্র ছাত্রীদের নিয়ে গঠিত হয় এই সংগঠন। প্রথমবারের মতই তারা এবার দ্বীপ জেলা ভোলায় আড়ম্বরপূর্ন পরিবেশে শুরু করলো এই এসোসিয়েশনের পথচলা।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক সিভিল সার্জন ডা: মালেক, ডেপুটি ডিরেক্টর ডিজিএইচএস ডা: মিজানুর রহমান, ডা: তানবিরুল আলম, ডা:চঞ্চল, ডা: শহীদুল্লাহ। অনুষ্ঠানে অতিথিরা বলেন, “আপনারাই আগামী দিনের চিকিৎসক, ভোলা চিকিতসক দের ভবিষ্যত। ডাক্তারদের ঐক্যযবদ্ধ থাকতে হবে।

কেক কাটার মধ্য দিয়ে এসোসিয়েশন এর উদ্বোধন করেন অতিথিরা। বিভিন্ন বর্ষের ছাত্র ছাত্রীদের মধ্য থেকে বক্তব্য রাখেন অমিত কর্মকার (৫ম বর্ষ), ফাহমিদ খান সাকিব (৫ম বর্ষ),আহসান হাবিব নোমান (৫ম বর্ষ), জে এম রাসেল মমাহমুদ (৫ম), আয়াশা প্রান্তী (৫ম বর্ষ), মো: সালমান হৃদয় (৪র্থ বর্ষ), তানভীর (তয় বর্ষ) এবং আরো অনেকে।
তারা বলেন নিজ জন্মস্থান এবং জেলার স্বাস্থ্যসেবায় তাদের এগিয়ে আসতে হবে, তারা ভবিষ্যতে বিভিন্ন স্বাস্থ্যসেবামূলক কার্যক্রম করার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য বিভিন্ন জেলায় এমবিবিএস ও বিডিএস ছাত্রদের নিয়ে সংগঠন থাকলেও এই প্রথম ভোলা জেলায় প্রতিষ্ঠা হলো Doctors & Medical Students Association Bhola.

 

 

তথ্য সহযোগীতায়ঃ Salman Hridoy

 

 

সম্পাদনাঃ তানজিল মোহাম্মাদীন

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.