• ক্যাম্পাস নিউজ

October 2, 2016 8:26 pm

সিলেট এম,এ,জি,ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক ডাঃ বনি ইয়ামিন খান গত ৩০/০৯/১৬ ইং তারিখে সিলেটের রিকাবী বাজার পয়েন্টে সন্ত্রাসী হামলার শিকার হন। ওইদিনই সন্ত্রাসীদের বিরূদ্ধে কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়। এই হামলার প্রতিবাদে এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে আজ ০২/১০/১৬ ইং সকাল ১০:৩০ মি. এ হাসপাতাল গেইট এ এক মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

সেখানে উপস্থিত হয়ে একাত্মতা ঘোষণা করেন সিলেট বিএমএ ও স্বাচিপের সম্মানিত সাধারণ সম্পাদক এবং সিওমেক’র মাননীয় অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মুর্শেদ আহমেদ চৌধুরী স্যার, সিলেট বিএমএ’র সম্মানিত সভাপতি অধ্যাপক ডাঃ রুকন উদ্দিন আহমেদ স্যার, সিলেট স্বাচিপের সম্মানিত কোষাধ্যক্ষ এবং কেন্দ্রীয় স্বাচিপ সদস্য ডাঃ এম,এ,আজিজ স্যার সহ সিলেট স্বাচিপ ও বিএমএ’র অন্যান্য নেতৃবৃন্দ, মিড লেভেল ডাক্তার এবং সিওমেক’র ছাত্রছাত্রীবৃন্দ।
দুপুর ১২ টা থেকে হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট আহবান করেন সিওমেকহা ইন্টার্ন চিকিৎসক পরিষদের যুগ্ম-আহবায়ক ডাঃ রাহাত বিন আমীন। এরপর দুপুরে হাসপাতাল প্রশাসন আশ্বাস দেন যে, আগামীকাল দুপুর ১২ টার মধ্যে আসামীদের গ্রেফতার করা হবে। তার পরিপ্রেক্ষিতে আজ সন্ধ্যা ৬:০০ টা থেকে ইন্টার্ন চিকিৎসকরা হাসপাতালে যোগদান করেছেন। আগামীকাল দুপুর ১২ টার মধ্যে গ্রেফতার না হলে দুপুর থেকে আরও কঠোর কর্মসূচি গ্রহণ করা হবে বলে জানিয়েছেন ডাঃ রাহাত।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 3)

  1. i am totally agree with you……

  2. It’s not time to call ourselves spineless yet, at least in this case. We’ve already filed a case against the criminals and managed to pressurise (not enough yet, though) the authority to arrest them. Inshaallah we will get a result soon.




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.