• নিউজ

July 1, 2018 12:46 am

সিলেটের কানাইঘাট উপজেলায় বন্যার্তদের নিয়ে হেলথ ক্যাম্পেইনের আয়োজন করলো “আন নাজির ফাউন্ডেশন” এবং সহযোগিতায় ছিলো সামাজিক সংগঠন “রুরাল টু আরবান”।

২৯শে জুন শুক্রবার আয়োজিত এ হেলথ ক্যাম্পেইনে দুটি ধাপে সর্বমোট ৭০০ জনের অধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা সহ বিনামুল্যে ওষুধপত্র বিতরন করা হয়। আন নাজির ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হা: আব্দুল কাদির মাহদীর অর্থায়নে এবং রুরাল টু আরবানের সহযোগিতায় আয়োজিত হেলথ ক্যাম্পেইনে ফ্রি চিকিৎসাসেবা প্রদান করেন ডা. মিজানুর রহমান, আবাসিক সার্জন,অর্থোপেডিক্স বিভাগ, সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ, ডা. কাজী মাহমুদুল হাসান, ইন্টার্ন চিকিৎসক, জালালবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল, ডা. মনিরুজামান মুন্না, ইন্টার্ন চিকিৎসক- জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল, ডা. এস এম মনিরুজ্জামান, ইন্টার্ন চিকিৎসক, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতাল।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পার্কভিউ মেডিকেল কলেজরে ৫ম বর্ষের ছাত্র মো ইকবাল হোসেন, ছাত্রী নাবিলা আক্তার মুমু, এবং ১ম বর্ষের ছাত্র অর্ক চৌধুরী। আরো উপস্থিত ছিলেন রুরাল টু আরবানের জেনারেল সেক্রেটারী জাকির হোসেন, হেড অব ভলান্টিয়ার কো-অর্ডিনেটর জায়েদ আহমদ জাদু, ভলান্টিয়ার নাজির আহেমদ ও রামিকা, সম্পূর্ণ হেলথ ক্যাম্পেইনটির তত্ত্বাবধায়নে ছিলেন আন নাজির ফাউন্ডেশনের সম্মানিত পৃষ্ঠপোষক মাওলানা আব্দুলাহ আল হাদী, ও হেলথ ক্যাম্পেইনটির বাস্তবায়নে ছিলেন আন নাজির ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর ও রুরাল টু আরবানের হেলথ সেক্রেটারী মো আবু সাঈদ।
ক্যাম্পেইনের প্রথম ধাপটি আয়োজন করা হয় কানাইঘাট উপজেলার রাজাগন্জের সুরমা উচ্চ বিদ্যালয়ে। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলা এ ধাপে প্রায় ৪০০ এর অধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা ও বিনামূল্যে ওষুধ বিতরন করা হয়, এরপর ২য় ধাপটি আয়োজন করা হয় কানাইঘাট উপজেলার উমাগড় প্রাথমিক উচ্চ বিদ্যালয়ে, দুপুর ৩টা থেকে শুরু হয়ে সন্ধা ৬টা পর্যন্ত চলা এ ধাপে আরো ৩০০ এর অধিক মানুষকে ফ্রি চিকিৎসা সেবা প্রধান ও বিনামুল্যে ওষুধ বিতরন করা হয়

লিখেছেন:
Abu Sayed
2013-14 (PMC-01)

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.