• নিউজ

March 13, 2019 5:40 pm

প্রকাশকঃ

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে। বুধবার সকালে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। দুই দিন আগে থেকেই হাটতে পারছেন তিনি। আজ তার শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানা যায়।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডাক্তার আবু নাসার রিজভী এসব জানিয়েছেন। তিনি বলেন, আগামী সপ্তাহে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করার জন্য চিকিৎসকরা প্রস্তুতি নিচ্ছেন।

সিঙ্গাপুর থেকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের বলেন, মন্ত্রীর শারিরীক অবস্থা ভালো। সকাল থেকে নরম খাবার দেয়া হচ্ছে তাকে। আগামী সপ্তাহে সুবিধাজনক সময়ে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারির প্রস্তুতি নিচ্ছেন চিকিৎসকরা।

এর আগে বুধবার সকালে ওবায়দুল কাদেরের চিকিৎসার সর্বশেষ অগ্রগতি সম্পর্কে পরিবারের সদস্যদের অবহিত করেন, হাসপাতালের কার্ডিও থোরাসিক সার্জন ডাক্তার সিবাস্টিন কুমার সামি। এসময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের ও সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ওবায়দুল কাদের,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.