সিঙ্গাপুরে চিকিৎসাধীন ওবায়দুল কাদের এখন কেমন আছেন?

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থার আরো উন্নতি হয়েছে। বুধবার সকালে তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। দুই দিন আগে থেকেই হাটতে পারছেন তিনি। আজ তার শারীরিক অবস্থার আরও উন্নতি হয়েছে বলে জানা যায়।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডাক্তার আবু নাসার রিজভী এসব জানিয়েছেন। তিনি বলেন, আগামী সপ্তাহে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি করার জন্য চিকিৎসকরা প্রস্তুতি নিচ্ছেন।

সিঙ্গাপুর থেকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের উপপ্রধান তথ্য কর্মকর্তা মো. আবু নাছের বলেন, মন্ত্রীর শারিরীক অবস্থা ভালো। সকাল থেকে নরম খাবার দেয়া হচ্ছে তাকে। আগামী সপ্তাহে সুবিধাজনক সময়ে ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারির প্রস্তুতি নিচ্ছেন চিকিৎসকরা।

এর আগে বুধবার সকালে ওবায়দুল কাদেরের চিকিৎসার সর্বশেষ অগ্রগতি সম্পর্কে পরিবারের সদস্যদের অবহিত করেন, হাসপাতালের কার্ডিও থোরাসিক সার্জন ডাক্তার সিবাস্টিন কুমার সামি। এসময় উপস্থিত ছিলেন ওবায়দুল কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের ও সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এপ্রিলে ময়মনসিংহ মেডিকেল কলেজে আসবেন ভূটানের প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং

Wed Mar 13 , 2019
আগামী ১৫ই এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজ পরিদর্শনে আসবেন ভূটানের প্রধানমন্ত্রী ডাঃ লোটে শেরিং। ময়মনসিংহ মেডিকেল কলেজ এর উপাধাক্ষ্য ডা. আবুল হোসেন উক্ত তথ্য জানিয়েছেন। উল্লেখ্য তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজের ২৮ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। তিনি ১৯৯১ সালে বাংলাদেশে এসে বিদেশী কোটায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হন। ১৯৯৯ সালে […]

সাম্প্রতিক পোষ্ট