সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালো ফরিদপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের শিক্ষার্থী

প্ল্যাটফর্ম নিউজ, ২৬শে মে, ২০২০, মঙ্গলবার

আজ, ২৬শে মে, মঙ্গলবার সন্ধ্যায় ঝিনাইদহের হরিণাকুন্ডুতে এক সড়ক দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন ফরিদপুর মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের এফ-২৭ ব্যাচের শিক্ষার্থী শামসুজ্জামান দীপু। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

নির্ভরযোগ্য সূত্র হতে জানা যায়, মোটরসাইকেলে চলন্ত অবস্থায় সড়কে পড়ে থাকা একটি গাছের সঙ্গে সংঘর্ষ ঘটলে দুর্ঘটনার শিকার হন তিনি। দুর্ঘটনার পর পর তাকে হরিণাকুণ্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত মেডিকেল অফিসার তার মৃত্যু নিশ্চিত করেন। এমন আকস্মিক দুর্ঘটনার সংবাদে ফরিদপুর মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মধ্যে নেমে এসেছে শোকের ছায়া।

তার অকাল মৃত্যুতে প্ল্যাটফর্ম পরিবার শোকাহত এবং এই দুঃখ ভারাক্রান্ত মুহূর্তে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

হৃদিতা রোশনী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ইনফ্লুয়েঞ্জা ভ্যাক্সিন এবং করোনা

Wed May 27 , 2020
লিখেছেনঃ ডা সুরেশ তুলসান। কুষ্টিয়া মেডিকেল কলেজ। করোনাকালে সাধারণ সর্দি-জ্বর। ব্যাপারটা অনেকটাই গোয়াল পোড়া গরুর মত। যে কিনা সিন্দুর রাঙা মেঘ দেখলেই ভাবে গোয়ালে আগুন লেগেছে কিনা। গণমাধ্যমে এরকমই বেশ কিছু ঘটনার খবর পড়েছি, করোনার ভয়ে সাধারণ সর্দি-জ্বর এর রোগীদের জোরকরে গণপরিবহন থেকে মাঝ রাস্তায় নামিয়ে দেয়া হয়েছে। সাহায্যের জন্য […]

সাম্প্রতিক পোষ্ট