শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকের জামিন মঞ্জুর

3

received_10211725122633945ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় ৯ দিন কাস্টডিতে থাকার পর বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসক ডাঃ মুস্তাফা আল্লামা তালুকদারের জামিন আজ মঞ্জুর হয়েছে। তাকে গ্রেপ্তারের পর বগুড়ার চিকিৎসকগণ ১১টি উপজেলা হেলথ কমপ্লেক্স, ২৫০ শয্যাবিশিষ্ট মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ১ ঘন্টা প্রতীকী কর্মবিরতি, কালোব্যাজ ধারণ, ব্যানার প্রদর্শন কর্মসূচি পালন করেন। আজ জামিনের সময় বগুড়া বিএমএ এর ডাক্তারগণ আদালত প্রাঙ্গণে উপস্থিত ছিলেন।
received_10211725124433990
প্ল্যাটফর্ম এর পক্ষ থেকে বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন (বিএমএ), বগুড়া জেলা শাখার নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ জানাই কার্যকরী ও সময়োপযোগী পদক্ষেপ গ্রহণ করার জন্য। অন্যায়ভাবে আটক চিকিৎসকের পাশে দাঁড়িয়ে তাঁদের দৃঢ় ও আপোষহীন অবস্থান নিঃসন্দেহে সারা দেশের চিকিৎসক সমাজের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে।

নিচে এ ঘটনা নিয়ে জাতীয় দৈনিকের সংবাদের লিংক দেওয়া হলো:

দৈনিক ইনকিলাব এর সংবাদ

দৈনিক প্রথম আলো এর সংবাদ ১

দৈনিক প্রথম আলো এর সংবাদ ২

3 thoughts on “শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর চিকিৎসকের জামিন মঞ্জুর

  1. জামিন এম্নিতেই কিছুদিনের মধ্যে হতো।প্রশ্ন হচ্ছে,, একজন বিসিএস ক্যাডার চিকিৎসকে সরাসরি কেন কিভাবে জেলে পাঠানো হলো?এ বিষয়ে সরকারি বিধিমালা কি বলে? সেন্ট্রাল বিএমএ কি ভূমিকা নিয়েছে এখানে?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এফসিপিএস পার্ট ১ পরীক্ষায় উত্তীর্ণের হার ৮.৮ শতাংশ, একজন অর্বাচীন চিকিৎসকের কিছু প্রশ্ন!

Fri Jan 6 , 2017
বাংলাদেশের মেডিক্যাল শিক্ষার মান কি খারাপ? এমবিবিএস পরীক্ষার পাশ যেখানে ৬০% এ সেখানে পোস্ট গ্র্যাজুয়েশনের অন্যতম মানদণ্ড এফসিপিএস পার্ট ওয়ানে পাশের হার এত কম কেন? নাকি বাংলাদেশে এত বিশেষজ্ঞ চিকিৎসকের প্রয়োজন নেই(এ জন্য পার্ট ওয়ান/পার্ট টুতে পাশ করানো হয় না)। সেক্ষেত্রে পরীক্ষার আগে বলে দেয়া যেতে পারে যে এবছর কয়জনকে […]

সাম্প্রতিক পোষ্ট