শেবাচিমে রেসিডেন্সি কোর্স-মতবিনিময় সভায় আলোচনা

নিউজটি শেয়ার করুন

শেবাচিম বরিশালে আয়োজিত হল সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠান

Nipah-Virus_0
শের-ই-বাংলা মেডিকেল কলেজের অডিটরিয়ামে বৃহস্পতিবারে একটি সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা: কামরুল হাসান, উপউপাচার্য(প্রশাসন) অধ্যাপক ডা: শরফুদ্দিন আহমেদ, ট্রেজারার অধ্যাপক ডা: আলী আসগর মোড়ল ও প্রোক্টর ডা: অধ্যাপক হাবিবুর রহমান মহোদয়দের সংবর্ধিত করা হয়। উক্ত অনুষ্ঠানে ঢাকা থেকে আগত গন্যমান্য অতিথিদের পাশাপাশি পুরো দক্ষিণববঙ্গের চিকিৎসক সমাজের নেতৃবৃন্দ সহ সর্বোস্তরের শিক্ষক, চিকিৎসক, নার্স ও ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন। আলোচনা পর্বে বক্তারা শেবাচিমে অচিরেই বিভিন্ন সাবজেক্টে রেসিডেন্সী কোর্স চালুর ব্যাপারে আশাবাদ ব্যাক্ত করেন এবং শের-ই-বাংলা মেডিকেল কলেজকে বিশ্ববিদ্যালয়ে রূপান্তরের দাবী জানান।

সংবাদঃ ডাঃ আসিফ, শিক্ষানবিশ চিকিৎসক

ডক্টরস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শেষ মুহূর্তের প্রস্তুতিঃ এফসিপিএস পার্ট ওয়ান (মেডিসিন) ২য় পর্ব

Fri Dec 11 , 2015
FCPS Part 1 MEDICINE :- প্রস্তুতিসহায়ক লেখা অভিজ্ঞতার আলোকে (দ্বিতীয় পর্ব) Paper 1:- Gastroenterology-Davidson এর প্রথম দিকের anatomy, physiology পড়তে হবে এবং আগে পড়া anatomy বই থেকে অর্গানগুলোর সম্পর্কে মিনিমাম ধারনা নিতে হবে। এখানে anatomy র চেয়ে physiology ইম্পরট্যান্ট বেশি।physio খুব একটা কঠিন আসেনা। swallowing reflex,digestive secretion characteristics, hormones,neural control,absorption […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo