• ক্যাম্পাস নিউজ

September 30, 2019 9:07 pm

ইন্টার্নী চিকিৎসক পরিষদ (ইচিপ), শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এর বহুল প্রত্যাশিত এবং দাবি ছিল হাসপাতালের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা। তারই পরিপেক্ষিতে আজ হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থার ক্ষেত্রে এক মাইলফলক উন্মোচিত হয়েছে। আজ বহুল প্রত্যাশিত আনসার ক্যাম্পের উদ্বোধন করেন হাসপাতালের সম্মানিত পরিচালক অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া স্যার। এবং আগামীকাল থেকে নতুন ৬০ জন সহ সর্বমোট ৬৮ জন (অস্ত্রধারী সহ) আনসার বাহিনী হাসপাতালের নিরাপত্তার জন্য সার্বক্ষণিক নিয়োজিত থাকবেন।

ইন্টার্নী চিকিৎসক পরিষদ (ইচিপ), শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল এর পক্ষ থেকে বিশেষভাবে ধন্যবাদ হাসপাতালের সুযোগ্য পরিচালক অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া স্যারকে, যিনি সবসময়ই ইন্টার্নী চিকিৎসকদের চাওয়া পাওয়া মূল্যায়ন করেছেন। আরও ধন্যবাদ হাসপাতালের সকল চিকিৎসকদের,যারা সবসময় ইন্টার্নী চিকিৎসকদের পাশে ছিলেন।

জানা গেছে, গত ২৪/০৯/২০১৯, মঙ্গলবার হাসপাতালে চিকিৎসকদের উপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে হাসপাতাল কর্তৃপক্ষের কাছে “ইন্টার্নী চিকিৎসক পরিষদ (ইচিপ)” কয়েকটি দাবি উত্থাপন করে। দাবিগুলোর মধ্যে বিশেষভাবে ছিল, চিকিৎসকদের উপর হামলায় জড়িতদের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া,ভুল সংবাদ পরিবেশনের জন্য কয়েকটি প্রিন্ট মিডিয়ার বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া,হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা, অতিরিক্ত দর্শনার্থীদের প্রবেশাধিকার সংরক্ষিত করা।

 

ইতিমধ্যেই, হাসপাতাল কর্তৃপক্ষ অধিকাংশ দাবি পূরন করেছে এবং হাসপাতালে অতিরিক্ত দর্শনার্থী সংরক্ষিত করার কাজটিও চলমান আছে।
ইন্টার্ন চিকিৎসক পরিষদ এর বরাত অনুযায়ী, ” ইন্টার্নী চিকিৎসক পরিষদ (ইচিপ), মনে করে এবং বিশ্বাস করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের সকল চিকিৎসক অত্যান্ত ধৈর্য ও সহিষ্ণুতার সহিত চিকিৎসা প্রদান করে।ইচিপের পক্ষ থেকে সবার প্রতি আহবান থাকবে ভবিষ্যতে যেকোনো ধরনের সহিংসতা এড়িয়ে আরও ধৈর্য্য ও সহিষ্ণুতার সাথে সেবা কার্যক্রম চালিয়ে যাবেন।”

তথ্যসূত্রঃ ইন্টার্ন চিকিৎসক পরিষদ,শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ, হাসপাতাল এর ফেসবুক পপ্ল্যাটফর্ম ফিচার রাইটারঃ জামিল সিদ্দিকী
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ, গাজীপুর

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ চিকিৎসকদের নিরাপত্তা, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল, শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে আনসার ক্যাম্প উদ্বোধন করলেন পরিচালক ডাঃ উত্তম কুমার বড়ুয়া,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.