শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ আনুষ্ঠানিক ভাবে অর্জন করলো ইউনিটের মর্যাদা

মেডিসিন ক্লাবের কেন্দ্রীয় ২১ তম সম্মেলনের মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে ইউনিটের মর্যাদা পেলো শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ, সিরাজগঞ্জ।

টানা দুই দিন ব্যাপী এই সম্মেলনের আয়োজক মেডিসিন ক্লাবের মাদার ইউনিট মমেক মেডিসিন ক্লাবের সকল মেডিসিনিয়ানরা সফলভাবে এই কেন্দ্রীয় সম্মেলনের আয়োজন করেছে।

ইউনিট প্রাপ্তি ও সাফল্যের পেছনে আমাদের কলেজের শ্রদ্ধেয় অধ্যক্ষ অধ্যাপক ডাঃ রফিকুল ইসলাম স্যার। নির্মাধীন শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ ও হাসপাতালে মেডিসিন ক্লাবের কার্যক্রম সফলভাবে পরিচালনা করতে রুমের অনুমোদন দেন প্রকল্প পরিচালক ডাঃ কৃঞ্চকুমার পাল স্যার।

এছাড়াও কেন্দ্রীয় উপদেষ্টা, কেন্দ্রীয় সভাপতি ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদককে যাদের নির্দেশনা ও সহযোগিতায় আজ সফল তাদের সহ কলেজের শিশু বিভাগের প্রাক্তন ডিপার্টমেন্টাল প্রধান অধ্যাপক ডাঃ ইমদাদুল দুলাল স্যারের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন ইউনিটের প্রতিষ্ঠাতা সভাপতি।

সর্বশেষ অভিনন্দন, মেডিসিন ক্লাব, শএমমআমেক ইউনিট এর এক্সিকিউটিভ কমিটি ২০১৮-২০১৯ এর সকল মেডিসিনিয়ানদের।

হাসান আল মনসুর
প্রতিষ্ঠাতা সভাপতি, মেডিসিন ক্লাব, শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ, সিরাজগঞ্জ।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

মমেকে মেডিসিন ক্লাবের ২১ তম কেন্দ্রীয় সম্মেলন এবং নতুন কমিটি ঘোষনা

Tue Oct 16 , 2018
গত ১৪ই অক্টোবর , ২০১৮ ময়মনসিংহ মেডিকেল কলেজে মেডিসিন ক্লাবের ২১ তম কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠিত হয় । এই সম্মেলনে অংশগ্রহণ ১৯ টি ইউনিট , ৪ টি প্রস্তাবিত ইউনিট সহ বিভিন্ন মেডিকেল কলেজের প্রতিনিধিরা । সারা দেশের মেডিসিনিয়াদের মিলন মেলা হয়ে উঠে “মাদার ইউনিট” মমেক ইউনিট । এই সম্মলনের প্রধান অতিথি […]

সাম্প্রতিক পোষ্ট