রাজশাহী মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটের শেষবর্ষের ছাত্র ধীমান রায় স্থানীয় সন্ত্রাসীর ছুড়িকাঘাতে আহত

রাজশাহী মেডিকেল কলেজের ডেন্টাল ইউনিটের (রামেক) একজন ছাত্রকে স্থানীয় এক সন্ত্রাসী ছুরিকাঘাতে আহত করেছে। আহত ধীমান রায় বিডিএস শেষ বর্ষের শিক্ষার্থী। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্টুডেন্ট ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
রোববার বিকালে নগরীর বিলশিমলা এলাকায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন রাজপাড়া থানার ওসি মাহমুদুর রহমান।
এ হামলার পর মেডিকেলের শিক্ষার্থীরা বিলশিমলা বন্ধগেইট এলাকায় সওদাগর কনফেকশনারিতে হামলা ও আসবাব পুড়িয়ে দিয়েছে বলে জানান তিনি।
বিলশিমলা এলাকায় বাইপাশের কাছাকাছি স্থানে ধীমান পড়ানোর জন্য গিয়েছিলেন। সেখানে স্থানীয় এক যুবক তাকে ডেকে জিজ্ঞাসা করে কোথায় পড়ো? উত্তর শুনে সে ধীমান কে ছুরি হাতে ধাওয়া করে। ধীমান রায় মাঝে রাস্তায় এসে পড়ে গেলে তাকে পিছন থেকে ছুরিকাঘাত করে। এরপর আক্রমণকারী পালিয়ে যায়। মেডিকেল ছাত্ররা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে।
আক্রমণকারীর নাম ‘সওদাগর’ জানতে পেরে শিক্ষার্থীরা বন্ধগেইট এলাকায় জড়ো হয়ে সওদাগর কনফেকশনারিতে হামলা চালিয়ে ভাংচুর এবং দোকানের চেয়ার টেবিল বাইরে ফেলে তাতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
বর্তমানে ধীমান রায়ের শারীরিক অবস্থা আশঙ্কামুক্ত।

Shuvashis Saha Shuvo

প্ল্যাটফর্ম ডেস্ক রিপোর্ট

10 thoughts on “রাজশাহী মেডিকেল কলেজ ডেন্টাল ইউনিটের শেষবর্ষের ছাত্র ধীমান রায় স্থানীয় সন্ত্রাসীর ছুড়িকাঘাতে আহত

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শেষ মুহূর্তের প্রস্তুতিঃ এফসিপিএস পার্ট ওয়ান গাইনি ও অবস

Mon Dec 21 , 2015
Fcps part 1, Gynae & Obs PAPER 1 : Topic: Anatomy, Histology, Embryology , Genetics, Statistics . ANATOMY : books – Dutta obs & gynae , Jeffcoate . Dutta & BD – abdomen, thorax, inf ex. Dilip sir note. JEFFCOATE : chapter : 2 mukhostho , konthostho , thutostho. এই […]

সাম্প্রতিক পোষ্ট