ময়মনসিংহ মেডিকেল কলেজে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে প্রচারাভিজান অনুষ্ঠিত

“বাংলাদেশ মেডিকেল স্টুডেন্টস সোসাইটি” ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখার উদ্যোগে বিশ্ব ডায়াবেটিস দিবস উপলক্ষে অনুষ্ঠিত হলো বিশেষ প্রচারাভিযান । এই প্রচারাভিযানটি সকাল ৬টা থেকে ৭.৩০ পর্যন্ত অনুষ্ঠিত হয়। প্রচারাভিযানে প্রায় ১০০ জন লোক রক্তের গ্লুকোজ পরীক্ষা করেছেন ও এলসি টিম তাদের রক্তচাপ পরীক্ষা করেছে ও ওজন নির্ণয় করেছেন । পরে তারা কিছু তথ্য সংগ্রহ করেন। কর্মসূচির সাথে জড়িতদের জরিপ করেন। শেষ পর্যন্ত তারা জনগণের মধ্যে সচেতনতা বৃদ্ধি করার জন্য লিফলেট বিতরণও করেন। ।

ময়মনসিংহ মেডিকেল কলেজের তৃতীয় বর্ষের ছাএী মৌমিতা ইতু বলেন, বরাবরের মতো আমরা আমাদের পোগ্রামটি সফলভাবে করতে পেরেছি । এইজন্য সর্বপ্রথম মহান আল্লাহর নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

এরপর ময়মনসিংহ মেডিকেল কলেজের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা.নাসির স্যার এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজের সম্মানিত প্রিন্সিপাল ডা.আনোয়ার হোসেন স্যারের প্রতি ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের কিছু মুহুর্তঃ

FB_IMG_1510235273072

FB_IMG_1510235283955

FB_IMG_1510302962176

FB_IMG_1510302994307

drferdous

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

৪৮ সেকেন্ডের ময়নাতদন্তঃ ডা. জামান অ্যালেক্সের কলাম

Mon Nov 13 , 2017
১….. বাঘা বাঘা প্রোফেসরদের আন্ডারে সিরিয়াস টাইপের ট্রেনিং শেষ করে সরকারী চাকুরীতে ঢুকলাম। রক্ত তখন বেশ গরম, সরকারী হাসপাতালের আউটডোরে একটার পর একটা রোগী দেখবো আর টপাটপ রোগ ডায়াগনোসিস করে চিকিৎসা দিবো-এইসব হাবিজাবি বিপ্লবী চিন্তায় তখন আমার দিনকাল কাটে…. প্রথম দিন আউটডোরে রোগী দেখা শুরু করলাম। ডায়াবেটিসের রোগী, প্রেসক্রিপশনে চিকিৎসা […]

সাম্প্রতিক পোষ্ট