ময়মনসিংহ মেডিকেল কলেজের এক ডাক্তারের মৃত্যু

10431689_512036932257545_3747713749459557183_n২৩ জুন, মঙ্গলবার, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস হোস্টেলের বাথরুমের ভিতরে ইন্টার্ন চিকিৎসকের মৃতদেহ পাওয়া গিয়েছে।
মৃত ডাঃ সৈয়দ রিয়াসাত আজিম (২৩), নেত্রকোনা জেলা শহরে শাহ সুলতান রোডের ডাঃ সৈয়দ মোহাম্মদ ফেরদৌস আজিম এর পুত্র। তিনি ময়মনসিনহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নশীপরত ছিলেন।
তার রুমমেট ডাঃনাজমুলের ভাষ্যমতে, কেউ যখন রুমে ছিল না তখন রিয়াসাত বাথরুমে গিয়েছিলেন।দুপুর দুইটার দিকে হোস্টেলে ফিরে নাজমুল বাথরুমের দরজা ভিতর থেকে বন্ধ পান। ডাকাডাকির পরও বাথরুমের দরজা না খোলায় দরজা ভেঙ্গে তাকে অজ্ঞান অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। এরপর সাথে সাথে হাসপাতালে নেওয়া হয় ডাক্তার রিয়াসাতকে।
হাসপাতালের ডিউটি ​​ডাক্তার দুপুর আড়াইটায় রিয়াসাতকে মৃত ঘোষণা করেন। সাডেন কার্ডিয়াক অ্যারেস্ট এর জন্য রিয়াসাতের মৃত্যু হতে পারে বলে জানান ডাঃ মতিউর রহমান ভূঁইয়া, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সচিব (বিএমএ – ময়মনসিংহ ইউনিট)
সাব ইন্সপেক্টর আহসান হাবিবের নেতৃত্বে ময়মনসিংহ কোতোয়ালি থানার একটি দল হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে রিয়াসাতের মৃতদেহ ঐদিনই বিকেল ৫টায় তার বাবার কাছে হস্তান্তর করেছে।

ফারহান রিজভী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

মেডিকেল ও ডেন্টাল কলেজে ভর্তি পরীক্ষায় পাস নম্বর বাড়ছে

Wed Jul 2 , 2014
মঙ্গলবার স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিমের সভাপতিত্বে একটি বৈঠকে ভর্তি পরীক্ষায় পাস নম্বর বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরের মেডিকেল শিক্ষা বিষয়ক পরিচালক অধ্যাপক এবিএম আব্দুল হান্নানের ভাষ্যমতে, ১০০ নম্বরের ভর্তি পরীক্ষায় পাস নম্বর ২০ থেকে বাড়িয়ে ৪০ করা হয়েছে এবং এ বছর থেকেই তা কার্যকর হবে। ঢাকা বিশ্ববিদ্যালয়ও ভর্তি পরীক্ষায় পাসের জন্য […]

সাম্প্রতিক পোষ্ট