• নিউজ

June 23, 2014 6:00 am

প্রকাশকঃ
10431689_512036932257545_3747713749459557183_n২৩ জুন, মঙ্গলবার, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টরস হোস্টেলের বাথরুমের ভিতরে ইন্টার্ন চিকিৎসকের মৃতদেহ পাওয়া গিয়েছে।
মৃত ডাঃ সৈয়দ রিয়াসাত আজিম (২৩), নেত্রকোনা জেলা শহরে শাহ সুলতান রোডের ডাঃ সৈয়দ মোহাম্মদ ফেরদৌস আজিম এর পুত্র। তিনি ময়মনসিনহ মেডিকেল কলেজ হাসপাতালে ইন্টার্নশীপরত ছিলেন।
তার রুমমেট ডাঃনাজমুলের ভাষ্যমতে, কেউ যখন রুমে ছিল না তখন রিয়াসাত বাথরুমে গিয়েছিলেন।দুপুর দুইটার দিকে হোস্টেলে ফিরে নাজমুল বাথরুমের দরজা ভিতর থেকে বন্ধ পান। ডাকাডাকির পরও বাথরুমের দরজা না খোলায় দরজা ভেঙ্গে তাকে অজ্ঞান অবস্থায় মেঝেতে পড়ে থাকতে দেখেন। এরপর সাথে সাথে হাসপাতালে নেওয়া হয় ডাক্তার রিয়াসাতকে।
হাসপাতালের ডিউটি ​​ডাক্তার দুপুর আড়াইটায় রিয়াসাতকে মৃত ঘোষণা করেন। সাডেন কার্ডিয়াক অ্যারেস্ট এর জন্য রিয়াসাতের মৃত্যু হতে পারে বলে জানান ডাঃ মতিউর রহমান ভূঁইয়া, বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সচিব (বিএমএ – ময়মনসিংহ ইউনিট)
সাব ইন্সপেক্টর আহসান হাবিবের নেতৃত্বে ময়মনসিংহ কোতোয়ালি থানার একটি দল হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে রিয়াসাতের মৃতদেহ ঐদিনই বিকেল ৫টায় তার বাবার কাছে হস্তান্তর করেছে।
শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ইন্টার্ন চিকিৎসক, মৃত্যু,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.