• শোক সংবাদ

September 22, 2019 7:45 pm

প্রকাশকঃ

গভীর শোক ও দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, মৌলভীবাজার বিএমএ(বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন) এর দুইবারের নির্বাচিত সভাপতি এবং মৌলভীবাজারের স্বনামধন্য চিকিৎসক ডাঃ মোঃ শামছুদ্দিন আহমদ গত ২০ সেপ্টেম্বর ২০১৯ শুক্রবার দুপুর ১ঃ১৫ মিঃ এ ঢাকার স্কয়্যার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন (ইন্না লিল্লাহয় ওয়া ইন্না ইলাইহয় র’জিউন)।মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮১ বছর।
(০৪/০৩/১৯৩৮-২০/০৯/২০১৯)

মরহুমের প্রথম জানাযার নামাজ ঢাকায় অনুষ্ঠিত হয়েছে।
২১শে সেপ্টেম্বর শনিবার বাদ আছর মরহুমের পৈতৃক নিবাস সিলেটের জকিগঞ্জের আটগ্রামে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয় এবং সেখানেই তাঁর দাফন অনুষ্ঠিত হয়। সময়ের সল্পতার কারনে মরহুমের মরদেহ মৌলভীবাজারে আনা যায়নি বলে জানিয়েছে তাঁর পরিবার পরিজন। তারা মরহুমের আত্মার মাগফেরাতের জন্য দোয়া চেয়েছেন সকলের কাছে।
মৃত্যুকালে তিনি এক ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন। উল্লেখ্য, মৌলভীবাজার শহরতলীর শ্রীমঙ্গল রোডস্থ ইসলামবাগ এলাকার নিজ বাসভবনে তিনি দীর্ঘ প্রায় ৪০ বছর মৌলভীবাজার বাসীর চিকিৎসা সেবা করে গেছেন।
যে সময় মৌলভীবাজারে কোন সার্জারী বিশেষজ্ঞ ছিলেন না, তখন তিনি এই এলাকার একমাত্র সার্জন হিসেবে অসংখ্য রোগীকে অপারেশন ও চিকিৎসা সেবা দিয়ে গেছেন। মৌলভীবাজার বিএমএ ও মৌলভীবাজার স্বাচিপ এ ব্যাপারে আলাদা আলাদা শোকবার্তা প্রেরন করে। তিনি মৌলভীবাজার বিএমএ এবং মৌলভীবাজার স্বাচিপের আজীবন সদস্য ছিলেন।

লেখা:সাব্বির খান
মৌলভীবাজার বিএমএ

প্ল্যাটফর্ম নিউজ :
ওয়াসিফ হোসেন
নপ্রামেক

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.