• কোয়াক হান্ট

February 10, 2018 12:39 pm

ছবিতে লাল দাগে চিনহিত মোস্তাফিজুর রহমান । দুপাশে নবীনগর এসি ল্যান্ড এবং পুলিশ সদস্য গন।

ছবিতে লাল দাগে চিহ্নিত মোস্তাফিজুর রহমান । দুপাশে নবীনগর এসিল্যাণ্ড এবং পুলিশ সদস্যগণ, যাদের সাহায্যে ধরা পড়ল এই ভুয়া ডাক্তার।

আজ ১০ই ফেব্রুয়ারি,২০১৮।
একবার তাকে মৌলভীবাজারে ধরা হয়ছিল এবং সেখানে  জরিমানা সহ ২ মাসের জেলও হয়েছিল । জেল থেকে ছাড়া পেয়ে শহর বদলে গেছে নবীনগরে। গতকাল নবীনগরে তাকে আবারও গেপ্তার করা হয়। এই কুখ্যাত ভুয়া ডাক্তারের নাম মোস্তাফিজুর রহমান ওরফে রাকিব ।

 

24203702_153338875420925_6773698_n

মোস্তাফিজুর রহমান রাকিব যে নিজেকে একজন মেডিসিন স্পেশালিষ্ট হিসেবে পরিচয় দেয়। এছাড়া সে নিজেকে  ঢাকা মেডিকেল কলেজের কে-৬১ তম ব্যাচের ছাত্র,৩১ তম বিসিএস ক্যাডার এবং মেডিসিনে এফসিপিএস , এম ডি (কোর্স) শেষ করেছে বলে দাবি করে । শুধু তা ই নয় , তার কাছে বিএমডিসি রেজিঃ কাগজ এবং নম্বর আছে বলেও দাবি করে আসছে বরাবর । তার ভাষ্যমতে তার রেজিঃ নম্বর ৫০৭৫৭।
অনুসন্ধানে পাওয়া গেছে বিএমডিসি এই নম্বরটি অন্য কারও নামে নিবন্ধনকৃত।

 

 
কয়েকমাস আগে মৌলভীবাজারে তাকে প্রথমবারের মত ভুয়া ডাক্তার হিসেবে চিন্থিত করে , সেখানকার এসি ল্যান্ডের সহযোগিতায় গ্রেপ্তার করা হয় । সেসময় তার সাজা হয়েছিল ২ মাসের জেল সহ ৫০ হাজার টাকা জরিমানা দিতে হবে।
২ মাস পর জেল থেকে বের হয়ে সে শহর বদলায় এবং নবীনগরে গিয়ে আগের মত ভুয়া চিকিৎসক হিসেবে কাজ শুরু করে। জানা যায় , এর মধ্যে সে বি.বাড়িয়া তেও বেশ কিছুদিন চিকিৎসক হিসেবে কাজ করে এসেছে  এবং রাজধানী ঢাকাতেও সে কিছুদিন চেম্বার খুলেছিল।এছাড়া নারায়ণগঞ্জেও তার একটি চেম্বার আছে বলে জানা গেছে  যেখানে সে নিয়মিত চিকিৎসা দিয়ে যাচ্ছে। গতকাল নবীনগর এসি ল্যান্ডে এবং পুলিশের সহযোগিতায় , নবীনগর থেকে তাকে পুনরায় গ্রেপ্তার করা হয় ।

 

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ভুয়া ডাক্তার,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.