• নিউজ

September 12, 2019 8:17 pm

প্রকাশকঃ

এমডি/এমএস ভর্তি পরীক্ষা ৮ নভেম্বর ঘোষনা করলো কর্তৃপক্ষ।
আজ ১২ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (শিক্ষা) ও ভর্তি পরীক্ষা বিষয়ক কো-অরডিনেশন কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. শাহানা আখতার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) এবং অধিভুক্ত মেডিকেল কলেজ/ডেন্টাল কলেজ ও ইনস্টিটিউটে রেসিডেন্সি প্রোগামে এমডি ও এমএসের ফেজ-এ তে ভর্তির জন্য দরখাস্ত আহ্বান করা হয়েছে, যার শিক্ষা কার্যক্রম শুরু হবে ২০২০ সালের ১লা মার্চ।

এতে পরীক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.bsmmu.edu.bd) থেকে এমডি/এমএস প্রোগ্রামের জন্য নির্ধারিত বিষয়গুলো দেখে আবেদন করতে বলা হয়েছে।

ভর্তি ফি ও আদায় বিষয়ে গৃহিত পদক্ষেপ:
পাঁচ হাজার টাকা (অফেরতযোগ্য) বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা ব্যবপস্থাপনা ও বিবিধ ফান্ড অ্যাকাউন্টে পূবালী ব্যাংকের শাহবাগ শাখা ও রূপালী ব্যাংকের যে কোনো অনলাইন শাখা থেকে জমা দেওয়া যাবে। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে ১৪ অক্টোবর পর্যন্ত টাকা জমা দেওয়া যাবে।

এ আবেদনের সময়সীমা নির্ধারিত হয়েছে আগামী ১৬ সেপ্টেম্বর থেকে ১৫ অক্টোবর দুপুর ১১টা ৫০ মিনিট পর্যন্ত। ভর্তি ফি জমা দেওয়ার পর নির্ধারিত সময়ের মধ্যে পরীক্ষার্থীকে (www.bsmmu.edu.bd) ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে হবে।

পরীক্ষার্থীরা ২৮ অক্টোবর থেকে সাত নভেম্বর দুপুর (১১টা ৫০ মিনিট) পর্যন্ত স্ব স্ব আবেদনপত্রের নম্বর ও পাসওয়ার্ড দিয়ে প্রবেশপত্র প্রিন্ট দিতে পারবেন।

৮ই নভেম্বর (শুক্রবার) বুয়েট ক্যাম্পাসে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

প্ল্যাটফর্ম ফিচার:
ওয়াসিফ হোসেন
নপ্রামেক

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.