বিএমএ’র পক্ষ থেকে অমিত হত্যার বিচার দাবি : ডাঃ অমিত হত্যাকাণ্ড

বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন এর পক্ষ থেকে, রাজশাহী মেডিকেল কলেজের ৪৯তম এমবিবিএস এর ছাত্র ডা: আব্দুল্লাহ আল মামুন অমিত হত্যাকাণ্ডের বিচারের দাবি জানিয়ে একটি প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।
ঐ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ”  বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন অবিলম্বে এই নৃশংষ হত্যার রহস্য উদঘাটন আর প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে দ্রুত বিচার ট্রাইব্যুনালের মাধ্যমে বিচারের জোর দাবি জানাচ্ছি। একইসাথে সারাদেশে চিকিৎসকদের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষণ করছে।
14642732_198593990575474_670712617_n

মূলত , গত কিছুদিন আগে রাজশাহী মেডিকেলের ৪৯ তম ব্যাচের ডা. অমিত সিদ্দিক ছিনতাইকারীদের হাতে নির্মমভাবে নিহত হয়েছেন।  জানা যায়,  গতকাল বাইকযোগে তিনি ঢাকা থেকে পাবনা যাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে,পথিমধ্যে সিরাজগঞ্জের চাষাঢ়ায় তিনি ছিনতাইকারীর আক্রমণের শিকার হন। ছিনতাইকারীরা তার বাইক, মোবাইল ছিনিয়ে নিয়ে হত্যার উদ্দেশ্যে গাড়ির সামনে ধাক্কা দেয়। জেলা শিল্পকলা একাডেমী র সামনে তার লাশ উদ্ধার করা হয়।প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছিনতাইকারীদের হাতেই তিনি নিহত হয়েছেন।

এই বিষয়ে আরও জানতে নিচের লিঙ্কগুলোতে  ক্লিক করুনঃ

পরিকল্পিত হত্যা?হত্যাকাণ্ড? নাকি ছিনতাইকারীদের হাতেই নিহত হয়েছেন ডাঃ অমিত!

ডা: অমিতের নির্মম হত্যাকান্ডের প্রতিবাদে মানববন্ধনঃ অমিত হত্যার বিচার চাই


 

 

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

রেসিডেন্সি এডমিশন টেস্ট মার্চ ২০১৭,সিদ্ধান্ত নিন এখনই

Wed Oct 12 , 2016
লিখেছেন ঃ ডাঃ মোহিব নীরব ২০১৪ সালের আগস্টে যখন এক সাথে ৬০০০ হাজার চিকিৎসকের সরকারি নিয়োগ হলো তখন থেকেই জল্পনা কল্পনার শুরু-মার্চ ২০১৭’র পরীক্ষা সর্বোচ্চ প্রতিযোগিতামূলক হবে। নানা কারণে এফসিপিএস জটিলতর হয়ে যাওয়ায় শুধু সরকারি পরীক্ষার্থীই নয় বেসরকারি পরিক্ষার্থীদের ক্ষেত্রেও রেসিডেন্সির চাহিদা অনেক বেশি। গতবার রেসিডেন্সি পরীক্ষার আগে ছোট একটি লেখা […]

সাম্প্রতিক পোষ্ট