বাতিল হলো মমেকহা এর “নবীন ইন্টার্নদের বিরুদ্ধে শাস্তি” বিষয়ক নোটিশ

৬ এপ্রিল, ২০২০

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল (মমেকহা) এর উপ-পরিচালক ডা. লক্ষী নারায়ন মজুমদার এর সাক্ষর সম্বলিত একটি নোটিশে এ বাতিল আদেশ প্রদান করা হয়।

এছাড়াও নোটিশটিতে বর্তমানে করোনা পরিস্থিতিতে লকডাউন চলায় ইন্টার্ন চিকিৎসকরা কবে কর্মে যোগদান করবেন সে বিষয়ে জানতে চাওয়া হয়।

এর আগে, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নাছির উদ্দিন আহমেদের স্বাক্ষর সম্বলিত একটি নোটিশে ময়মনসিংহ মেডিকেল কলেজের ৫২ তম ব্যাচের চূড়ান্ত পেশাগত পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা নির্দেশিত সময়ে ইন্টার্নশীপে যোগদান না করায়, তাদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার জন্য প্রয়োজনীয় পদক্ষেপের কথা উল্লেখ করা হয়। দেশের ক্রান্তি লঘ্নে এমন একটি নোটিশে বিস্মিত হয়েছেন অনেকে, হয়েছে অনেক আলোচনা-সমালোচনা। পরবর্তীতে এ বিষয়ে মমেমকহা পরিচালক তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে স্ট্যাটাসের মাধ্যমে এম-৫২ ব্যাচের ইন্টার্নদের কাছে সবীনয় ক্ষমা প্রার্থনা ও নোটিশটি কোন পরিস্থিতিতে এবং কেন প্রদান করা হয়েছিল তা ব্যখ্যা করেন।

এর পরই মমেকহা এর পরিচালকের পক্ষে, উপ-পরিচালক সাক্ষরিত এ নোটিশের মাধ্যমে পূর্বের সমালোচিত নোটিশটি বাতিল ঘোষণা করা হয়।

নিজস্ব প্রতিবেদক/
মোঃ নাফিউল ইসলাম টিপু

Publisher

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ঢাকায় ঢোকা কিংবা বের হওয়া বন্ধ

Mon Apr 6 , 2020
০৬ এপ্রিল, ২০২০ দেশের করোনা পরিস্থিতি ক্রমশ অবনতির দিকে ধাবিত হচ্ছে। প্রতিদিন বাড়ছে নতুন আক্রান্ত ও মৃতের সংখ্যা। এমতাবস্থায় করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে লোকজনকে ঢাকায় ঢুকতে কিংবা ঢাকা থেকে বের না হতে দেওয়ার ওপর নির্দেশনা জারি করেছে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। তবে যারা স্বাস্থ্য সুরক্ষা […]

সাম্প্রতিক পোষ্ট