• নিউজ

September 4, 2014 6:21 pm

প্রকাশকঃ

বাংলাদেশীদের মাঝে ক্যানসার রোগ বিষয়ে সচেতনতা সৃষ্টি ও রোগ নির্নয় বিষয়ক বহুমুখী পরিসেবা দেয়ার জন্য ভারতের পশ্চিম বাংলার বারাসাত ক্যানসার রিসার্চ অ্যান্ড ওয়েল ফেয়ার সেন্টারের ২২ সদদ্যের একটি মেডিকেল টিম ২১ আগষ্ট সন্ধ্যায় বাংলাদেশে এসেছিল।ক্যানসার বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্ময়ে গঠিত দলটি নড়াইল প্রেস ক্লাব, খুলনা ক্লাব লিমিটেড এবং ঢাকার নবাবগঞ্জ এলাকার প্রদীপ নামে একটি এনজিওর আমন্ত্রণে বাংলাদেশে এসেছিল।

শুক্রবার সকাল ৮টা থেকে বেলা আড়াইটা পর্যন্ত নড়াইল প্রেস ক্লাব, জেলা প্রশাসন ও ডায়বেটিক রোগী কল্যাণ সমিতির উদ্যোগে নড়াইল সদরের মহিশখোলায় অবস্থিত ডায়াবেটিক রোগী কল্যাণ সমিতির কার্যালয়ে পূর্বে রেজিস্ট্রিকৃত রোগীদের বিনামুল্যে চিকিৎসা ও পরামর্শ প্রদান করেছে।২৩ আগস্ট সকাল থেকে বিকাল ৫টা পর্যন্ত খুলনা ক্লাব লিমিটেডের আয়াজনে ক্লাব চত্বরে চিকিৎসা সেবা প্রদান করে এবং ২৫ আগস্ট ঢাকার নবাবগঞ্জ এলাকার প্রদীপ নামের এনজিও কার্যলয়ে সকাল থেকে বিকাল পর্যন্ত ফ্রি চিকিৎসা করে।

২২ সদস্যের ক্যানসার বিশেষজ্ঞ দলে রয়েছেন, ডাক্তার প্রবির বিজয় কর, অনয় গুপ্ত, হেনা কারিয়া, তরুণ কুমার দাস, প্রণব কুমার দাস, অমিতাভ ভট্টাচার্য, গৌতম ঘোস ও অমিতাভ রায়। এছাড়া সহকারী হিসেবে রয়েছেন আরো ১৪ জন। 

২৭ আগষ্ট দলটি ভারতে ফিরে যায়।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ক্যানসার বিশেষজ্ঞ টিম,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.