• নিউজ

August 30, 2017 11:07 pm

প্রকাশকঃ

তথ্যপ্রদানেঃডা.মো.সাইফুল ইসলাম
বন্যাদুর্গতদের পাশে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ:

আলহামদুলিল্লাহ! আল্লাহর অশেষ রহমতে ও সকলের সর্বাত্মক সহযোগিতায় বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ, বিনামূল্যে স্বাস্থ্য সেবা ও প্রয়োজনীয় ঔষধ পৌছে দিয়েছে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ।
received_1490595970993650

গত ২২শে আগষ্ট ২০ জনের একটি দল দিনাজপুরের বিরল উপজেলায় দুটি গ্রামে প্রায় ৪০০ এরও বেশি সংখ্যক বন্যার্ত মানুষদের মধ্যে ত্রান বিতরন করা হয়। যার মধ্যে ছিলো চাল, ডাল, চিড়া, গুড় ও আলু। ত্রান বিতরন শেষে সেখানে দুপুর থেকে বিকাল অবধি বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও প্রয়োজনীয় ঔষধ দেয়া হয়। স্বাস্থ্যসেবায় নিয়োজিত ছিলেন সাহাবুদ্দিন মেডিকেল কলেজের ইন্টার্ন চিকিৎসকের একটি প্রতিনিধি দল।
received_1490592944327286

এ সম্পর্কে টিম-২০ এর একজন প্রতিনিধি জানান যে- “অন্যান্য এলাকার চেয়ে ঐ এলাকাবাসী একটু বেশিই ক্ষতিগ্রস্ত ছিলো। তাদের ঘরবাড়ি ভেঙে গিয়েছে। সেই সাথে বেশিরভাগ মানুষই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছে। তাই আমাদের মেডিকেলের ৩য় বৎসরের ছাত্র মর্তূজা হৃদয় ও তার দিনাজপুরের বন্ধুদের সহযোগিতায় ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীদের একটি দল ঐ এলাকায় সাহায্য কার্যক্রম সম্পন্ন করে। এই দুটি এলাকা ছাড়াও দিনাজপুরের সেতাবগঞ্জের পাশের আরো একটি এলাকায় সাহায্য সহযোগিতা পাঠানো হয়েছে”
received_1490594550993792

জয় হউক মানবতার। জয় হউক চিকিৎসা সেবার। আর্তমানবতার সেবায় এগিয়ে আসার জন্য সাহাবুদ্দিন মেডিকেলের শিক্ষকমন্ডলী, ইন্টার্ন চিকিৎসক ও শিক্ষার্থীদের অসংখ্য ধন্যবাদ জানাই।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.