ফেনী মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন আয়োজিত বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ক্যাম্প ২০১৯

গত ১৬ আগস্ট ২০১৯ শুক্রবার ফেনী মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্টস এসোসিয়েশন (FMDSA) এর উদ্যোগে ফেনী জেলার ছাগলনাইয়া উপজেলায় দক্ষিণ সতর গ্রামে আয়োজিত হয় বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা ক্যাম্প ২০১৯। এ কর্মসূচিতে শতাধিক মানুষের বিনামূল্যে RBS (রক্তের গ্লুকোজ), BMI (ওজন-উচ্চতা), BP(রক্তচাপ), ABO Blood grouping (রক্তের গ্রুপ) এবং health counselling (স্বাস্থ্য বিষয়ক পরামর্শ) এর আয়োজন করা হয়।


এই প্রোগ্রামে অংশগ্রহন করেন মোহাম্মদ আরাফাত, কানিজ নিশি, মির্জা মিনহাজুল ইসলাম হৃদয়, শেখ শহিদুল ইসলাম ভূঁইয়া, রেজাউল করিম শ্রাবণ, ,পল অ্যামিলিয়া পূজা, দেলোয়ার হোসেন জীবন, তৌহিদুল ইসলাম তুহিন, ফারহান ফুয়াদ, তাহমিদ আল নাফি সহ আরও অনেকে।


প্রোগ্রামের জন্য প্রয়োজনীয় সার্বিক সহায়তা প্রদান করেন ফেনী বিএমএ এর সভাপতি ডাঃ শহিদুল ইসলাম কাওসার এবং ফেনী বিএমএ এর সাধারণ সম্পাদক ডাঃ বিমল দাস। আরো সহায়তা প্রদান করেছেন সম্মানিত উপদেষ্টামন্ডলী – ডাঃ আবদুল কুদ্দুস সোহাগ, ইকবাল হোসেন ভূঁইয়া, রিয়াজ উদ্দিন, মমিনুল ইসলাম খান, সোহাগ, মীর শওকত নেওয়াজ নিরব, এবিএম সানজিদ প্রমুখ।

তথ্যসূত্র:
আবদুল্লাহ তৌহিদ
মমেক/২০১৪-১৫

প্ল্যাটফর্ম ফিচার রাইটার:
সামিউন ফাতীহা
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ, গাজীপুর

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বিসিএস লিখিত পরীক্ষা নিয়ে কিছু টিপস

Mon Aug 19 , 2019
বিসিএস লিখিত পরীক্ষা খুব গুরুত্বপূর্ণ। লিখিত পরীক্ষায় ভালো করলে ভালো ফলাফলের সম্ভাবনা অনেকটা বেড়ে যায়, কারণ লিখিত পরীক্ষা এবং মৌখিক পরীক্ষার নাম্বার মিলিয়েই চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। পরীক্ষার আগের টিপস ১। নিজের ওপর আস্থা রাখতে হবে, গড়ে প্রতিটি পরীক্ষা ভালো দেয়ার চেষ্টা করতে হবে। ২। বিভিন্ন টপিক অনুযায়ী কি […]

সাম্প্রতিক পোষ্ট