• sticky

January 18, 2017 10:30 pm

প্রকাশকঃ

BDEMR প্রতিযোগিতার নিয়মাবলী

প্রতি সদস্য ১০ জন সাইন আপ করালেই তিনি প্রতিযোগিতায় অন্তর্ভুক্ত হবেন। যে ২ জন সর্বোচ্চ সংখ্যক সাইন আপ করাবেন, তারা পুরস্কার পাবেন। প্ল্যাটফর্ম বিডিইএমআর পেশেন্ট এপ সাইন আপ কম্পিটিশন নিয়মিত আয়োজিত হতে যাচ্ছে-জানুয়ারি ২০১৭ সালের পুরষ্কার লিট্ম্যান ক্লাসিক ২ এস ই স্টেথোস্কোপ। 1

আপনি আমাদের পেশেন্ট অ্যাপের লিংক
( লিংক: https://play.google.com/store/apps/details?id=com.bdemr.patient) সহ আপনি এই অ্যাপের সংক্ষিপ্ত বিবরণ দিয়ে আপনার বন্ধুদের ইমেইল করুন। bcc তে [email protected] যোগ করুন। সর্বোচ্চ সংখ্যক ইমেইল প্রেরণকারীকেও পুরস্কৃত করা হবে।

যত বেশি সংখ্যক চিকিৎসক ও রোগীকে সাইন আপ করাবেন, তত বেশি পুরস্কার লাভের সম্ভাবনা। আমাদের লক্ষ্য প্লাটফর্মের সমস্ত সদস্য । প্লাটফরমের বাইরে সাইন আপ করালেও সেই সংখ্যা পুরস্কারের জন্য গৃহীত হবে।
Bdemr.com এ যেয়ে সাইন আপ করুন।
লগ ইন করুন। ডান দিকে উপরে ৩টি ডট এর উপর ক্লিক করুন। “Role Switch” ক্লিক করুন।
এই পেইজে এজেন্ট আইকনে ক্লিক করুন। তথ্য পূরণ শেষে “Finish up” ক্লিক করুন। আপনার প্রোফাইলে দেখুন আপনার কোড লিখা আছে। যে কাউকে সাইন আপ করার করানোর সময় এই কোড টি দিন। তাহলে আমরা জানতে পারব আপনি কয়জনকে সাইন আপ করিয়েছেন।
আপনি যাদের অনুরোধ করছেন BDEMR পেশেন্ট অ্যাপ ডাউন লোড করতে, তাদের আপনার কোডটি দিন। তারা সাইন আপের সময় আপনার কোড দিলে আমরা জেনে যাব আপনি তাকে উৎসাহিত করেছেন। একজন রোগীকে আমাদের টিউটোরিয়াল লিংক দিতে পারেন। অথবা শেয়ার করতে পারেন।
আপনার এজেন্ট প্রোফাইল পেজে দেখুন লিডার বোর্ড আছে। এখানে ক্লিক করলে আপনি কয়জন সাধারণ রোগি/মানুষ, চিকিৎসক কিম্বা ক্লিনিক মালিককে সাইন আপ করিয়েছেন তাঁর সংখ্যা দেখতে পাবেন।
আমাদের পুরস্কার নির্ধারিত হবে এই সংখ্যার ভিত্তিতে।
যখন কোনো ডাক্তারকে সাইন আপ করাবেন, তখন তাকে নীচের নির্দেশনা দিন।
“Bdemr.com এ যেয়ে সাইন আপ করুন।
লগ ইন করুন।। ডান দিকে উপরে ৩টি ডট এর উপর ক্লিক করুন। “Role Switch” ক্লিক করুন। এই পেইজে Doctor আইকনে ক্লিক করুন। তথ্য পূরণ শেষে “Finish up” ক্লিক করুন। তথ্য পূরণে BMDC রেজিস্ট্রেশন নম্বর প্রয়োজন। ” তারপর তাকে
doctor.bdemr.com ওয়েবসাইটে যেয়ে আমাদের ওয়েবটি ব্যবহার করতে অনুরোধ করুন।
তাকে ইউটিউব থেকে আমাদের quickDoctorApp টিউটোরিয়াল দেখতে অনুরোধ করতে পারেন। link https://www.youtube.com/watch?v=i_s6IEpf1Gg

কোন হাসপাতাল/ক্লিনিক/ডায়াগ্নস্টিক সেন্টারকে সাইন আপ করালে “Role switch” যেয়ে হসপিটাল / ক্লিনিক এডমিন এ ক্লিক করতে হবে। বাকিটা উপরের মতই।

মেডিকেল স্টুডেন্ট দের জন্য Role switch করতে হবে student আইকনে। স্টুডেন্ট রা এই ওয়েব দিয়ে রোগীর history নিতে পারবেন। কোন কোন রোগী দেখলেন তাঁর লগ রাখতে পারবেন।

ধন্যবাদ

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ পার্টনার,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.