প্ল্যাটফর্মের ৫ম-জয়ন্তীতে ৭ম-ক্যারিয়ার সেমিনার অনুষ্ঠিত, প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজে

এমবিবিএস এর পর কি করবেন! হতাশা যেমন আছে, পথও তেমন অনেক। ক্লিনিশিয়ান নাকি রিসার্চার!


কিশোরগঞ্জ জোনে চিকিৎসক এবং চিকিৎসা শিক্ষার্থীদের অংশগ্রহনে ক্যারিয়ারের নানা দিক নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল, ৭ম প্ল্যাটফর্ম ক্যারিয়ার সেমিনার।

গত ২৬ শে সেপ্টেম্বর, প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজে সেমিনারটি অনুষ্ঠিত হয়। উক্ত সেমিনারে অংশ নেয় বৃহত্তর ময়মনসিংহে অবস্থানরত শিক্ষার্থীরা এবং মেডিকেল কলেজটির সকল বিভাগের সম্মানিত শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

৭ম প্ল্যাটফর্ম ক্যারিয়ার সেমিনারে, প্রধান অতিথি ছিলেন,ফার্স্ট লেডি মাননীয়া রাশিদা হামিদ এবং সভাপতিত্ব করেন অধ্যক্ষ অধ্যাপক ডা. এ.এন.এম নাওশাদ খান।

সেমিনারে ক্যারিয়ার বিষয়ের উপর কি-স্পিকার ছিলেন, ডা. মোহিবুর রহমান। অনুষ্ঠানের শুরুতে প্ল্যাটফর্মের কো-ফাউন্ডার ডা. আহমেদুল হক কিরন প্ল্যাটফর্ম নিয়ে কিছু কথা বলেন এবং অধ্যক্ষ স্যারকে ধন্যবাদ জ্ঞাপন করেন, প্ল্যাটফর্ম টিমকে উক্ত কলেজে আমন্ত্রন জানানোর জন্য।

পরবর্তীতে প্ল্যাটফর্ম ফাউন্ডার, ডা. মোহিব নিরব ড্র ইউর ড্রিম শিরোনামে অনুপ্রেরনা মূলক বক্তব্যের মাধ্যমে, দেশেই ক্যারিয়ার তৈরির উপর দিকনির্দেশনা মূলক সেশন পরিচালনা করেন।

ইউএসএমএলি, প্ল্যাব, এএমসি সহ বিভিন্ন দেশে চাকরির সুযোগ ও প্রক্রিয়া নিয়ে সেশন পরিচালনা করেন প্ল্যাটফর্ম ক্যারিয়ার উইং এর কো-অর্ডিনেটর জাহিদ হাসান৷ অনুষ্ঠানে উপস্থাপনায় ছিলেন প্ল্যাটফর্মের সাংগঠনিক সম্পাদক আরাফাত তান্মুম এবং প্ল্যাটফর্ম এক্সেকিউটিভ সদস্য ও প্ল্যাটফর্মের উক্ত ক্যাম্পাস প্রতিনধি মাহবুবুল হক।

সেমিনার শেষে, অধ্যক্ষ অধ্যাপক ডা. এ.এন.এম নাওশাদ খানকে কৃতজ্ঞতা স্বরুপ শুভেচ্ছা সূচক স্মারক উপহার দেন, প্ল্যাটফর্ম সভাপতি ডা. নিলয় শুভ এবং সাধারন সম্পাদক ফারিজ শেখ। তারপর, অধ্যক্ষ অধ্যাপক নাওশাদ খান স্মারক তুলে দেন, অংশগ্রহনকারী স্পিকারদের মাঝে।

সেমিনারে আরো উপস্থিত ছিলেন ময়মনসিংহ মেডিকেল কলেজ প্রতিনিধি ও এক্টিভিষ্ট এস. এম রাকিব, ব্রাক্ষ্মনবাড়িয়া মেডিকেল কলেজের প্রতিনিধি ও এক্টিভিষ্ট আয়েশা মজুমদার।

প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজের বার্ষিক সাংস্কৃতিক ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের অংশ হিসেবে, ২৬ সেপ্টেম্বর ৭ম প্ল্যাটফর্ম ক্যারিয়ার সেমিনার অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য ২৬ সেপ্টেম্বর প্ল্যাটফর্মের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকীরও দিবস। তাই সেমিনার শেষে, প্ল্যাটফর্ম টিমের অংশগ্রহনে অধ্যক্ষ স্যার, কেক কেটে প্ল্যাটফর্মের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে ১অক্টোবর দিনব্যাপী পালিত হল বিশ্ব জলাতঙ্ক দিবস

Wed Oct 3 , 2018
শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে গত পহেলা অক্টোবর,২০১৮ , সোমবারে দিনব্যাপী পালিত হল ‘’ বিশ্ব জলাতঙ্ক দিবস-২০১৮’’ । গত ২৮ সেপ্টেম্বর,২০১৮ তারিখ ছিল বিশ্ব জলাতঙ্ক দিবস। এরই ধারাবাহিকতায় স্বাস্থ্য অধিদপ্তরের রোগ নিয়ন্ত্রণ শাখা,সিডিসির উদ্যোগে এবং চিকিৎসক ও চিকিৎসা শিক্ষার্থীদের সংগঠন ‘’প্ল্যাটফর্ম’’ এর সার্বিক সহযোগিতায় ২৯ সেপ্টেম্বর,শনিবার,২০১৮ সারাদেশের প্রায় […]

সাম্প্রতিক পোষ্ট