পিপিই সরবরাহের উদ্যোগ মেডিসিন ক্লাবের

প্ল্যাটফর্ম নিউজঃ ২৬ এপ্রিল, ২০২০

দেশে যখন মানসম্মত, নিরাপদ পিপিই এর সংকট চলছে, ঠিক তখনই কোরিয়া প্রবাসী বাংলাদেশীদের সহযোগিতায় মেডিসিন ক্লাব, কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে প্রায় ২৮টি জেলার ডাক্তারদের জন্য ৭০০ মানসম্মত পিপিই সরবরাহের উদ্যোগ নেওয়া হয়।

তারই অংশ হিসেবে আজ ইউএস-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকদের জন্য ডিরেক্টর ডাঃ সফিকুল ইসলামের কাছে ৫০ পিস পিপিই হস্তান্তর করা হয়। পিপিই গুলো হাসপাতালের পরিচালকের হাতে তুলে দেন মেডিসিন ক্লাব কেন্দ্রীয় পরিষদের মাননীয় উপদেষ্টা জয় কুন্ডু।

দেশের এই ক্লান্তি লগ্নে ডাক্তারদের জন্য এরকম উদ্যোগ ও মেডিসিন ক্লাবকে সাধুবাদ জানিয়েছেন, ইউএস-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ডিরেক্টর ডাঃ সফিকুল ইসলাম। পাশাপাশি তিনি কোরিয়া প্রবাসী বাংলাদেশীদেরও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

স্টাফ রিপোর্টার/ শরিফ শাহরিয়ার

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

কোভিড-১৯: বরিশাল বিভাগে চিকিৎসক-নার্সসহ আক্রান্ত ১৭ জন স্বাস্থ্যকর্মী

Mon Apr 27 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, সোমবার, ২৭ এপ্রিল, ২০২০ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনা ভাইরাস। সারাবিশ্বে আক্রান্তের সংখ্যা ২ মিলিয়ন ছাড়িয়েছে বেশ কয়েকদিন আগেই। পৃথিবীব্যাপী মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। বাংলাদেশও ইতোমধ্যে করোনায় ভয়াল থাবায় আক্রান্ত। দিনদিন দেশের বিভিন্ন জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়েই চলেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত বরিশাল বিভাগের ৬ জেলায় […]

সাম্প্রতিক পোষ্ট