নিখোঁজ চিকিৎসক সুমন সিকদারের লাশ মিলল ঢাকা মেডিকেল কলেজের মর্গে

গত ২ জানুয়ারী সোমবার বিকাল থেকে মাগুরার শ্রীপুর উপজেলা স্বাস্থ্য, কমপ্লেক্সের নিখোঁজ ছিলেন চিকিৎসক সুমন সিকদার। এরপর বেশ কয়দিন তাকে খোঁজাখুঁজি করা হলেও কোথাও পাওয়া যায় নি। এরপর আজ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাওয়া গেল  তার মৃতদেহ।

সুমন সিকদার বিসিএস ক্যাডার ছিলেন এবং  এফসিপিএস প্রথম পর্বের পাঠও চুকিয়েছেন পাশাপাশি। তিনি খুলনা মেডিকেল কলেজের কে-১৬ ব্যাচে ছিলেন।

এক সুত্র থেকে জানা যায়, সুমনের বাবা মাগুরা সদর উপজেলার বেঙ্গা গ্রামের সুকুমার সিকদার বলেন, সুমন ২০১৪ সালে ওই হাসপাতালে চিকিৎসক হিসেবে যোগ দেয়। অবিবাহিত সুমন মাগুরা শহরের কলেজপাড়ায় একাই ভাড়া বাসায় থাকত। গত সোমবার বিকেলে কর্মস্থল (শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্স) থেকে সে ভাড়া বাসায় ফিরে আসে।
সুকুমার শিকদার বলেন, পাশের বাসার ভাড়াটেরা তাঁদের জানিয়েছেন, সুমন বাসায় আসার কিছুক্ষণ পর আবার বের হয়ে যান। এরপর থেকে গত ছয় দিন যাবৎ তিনি নিখোঁজ রয়েছেন। তবে তাঁর মুঠোফোনটি ভাড়া বাসায় পাওয়া গেছে।
সুমনের বাবা আরও বলেন, গত কয়েক দিন তাঁরা বিভিন্ন স্থানে খোঁজ করে সুমনের সন্ধান পাননি। তবে সে বিভিন্ন সময় দুশ্চিন্তাগ্রস্ত থাকত। এ ব্যাপারে সুমনের বাবা মঙ্গলবার সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমুল হুদা বলেন, তাঁদের ধারণা, সুমন সিকদার স্বেচ্ছায় নিরুদ্দেশ হয়েছেন। কারণ তাঁর মুঠোফোন, ব্যাগ সবই বাসায় রয়েছে।
মাগুরার সিভিল সার্জন এফ বি এম আবদুল লতিফ সাংবাদিকদের বলেন, সুমন সিকদার সর্বশেষ গত সোমবার কর্মস্থলে গিয়েছিলেন। তারপর থেকে তিনি অনুপস্থিত রয়েছেন।

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

11 thoughts on “নিখোঁজ চিকিৎসক সুমন সিকদারের লাশ মিলল ঢাকা মেডিকেল কলেজের মর্গে

  1. অত্যন্ত মর্মস্পর্শী ও দে‌শের অাইন শৃঙ্খলা প‌রি‌স্থি‌তি যার পর নাই শাক দি‌য়ে মাছ ঢাকার মত।
    -=-
    শুধু ডাক্তার সুমন নয় সারা বি‌শ্বে এমন প্র‌তি‌টি অপমৃত্যু সম্পূর্ণ অগ্রহণ‌যোগ্য। কাল হয়ত অপক‌র্মের অভয়ারণ্য এই দে‌শে মুক্তভা‌বে ঘু‌রে বেড়ানো অা‌রেক সন্ত্রাসী অামা‌কে খুন কর‌বে, সা‌থে জনশ্রু‌তি‌র মন্দ‌ গোষ্ঠীগত রাজ‌নৈ‌তিক কোন কুশীলবের ডানার নী‌চে অা‌শ্র‌য় নি‌য়ে দলের Muscle Man হি‌সে‌বে দু‌ধে ভা‌তে বড় হ‌য়ে Carrier উজ্জ্বল কর‌বে__হ‌বে দে‌শের Policy Maker দের একজন।

  2. সকল ডাঃ দের অনুরোধ করব…. সুযোগ থাকলে এ দেশ থেকে অন্য দেশে চলে যান… অনেক শান্তিতে থাকতে পারবেন..কিন্তু এ দেশ আপনাকে কিছুই দিবে না……..!!!!

  3. চিন্তা করতে পারছিনা, যে ছেলেটা একবারে fcps পাশ,সদা সহাস্যমুখ তার কিসের এত কষ্ট থাকতে পারে।একসাথে পি.জির লাইব্রেরী তে কত খুনসুটি করেছি,বন্ধু আমরা তোকে খুব মিস করবো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শজিমেক’র ১ম ব্যাচের ছাত্রী ডাঃ আন্নি ওমানে দুর্ঘটনার গুরুতর আহত, অবস্থার অবনতি

Tue Jan 10 , 2017
ডাঃ আন্নি নতুনা দেওয়ান কথা ওমানে স্বামীসহ একটি দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন। এই মুহূর্তে খবর পাওয়া পর্যন্ত,তার স্বামী আশংকামুক্ত কিন্তু ডাঃ আন্নির অবস্থা খুবই গুরুতর এবং তিনি কোমায় চলে গেছেন বলে জানা গেছে। ঘটনাটি ঘটে গত ২৯ শে ডিসেম্বর, ২০১৬ তে। ডাঃ আন্নি শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের ১ম ব্যাচের ছাত্রী […]

সাম্প্রতিক পোষ্ট