না ফেরার দেশে চলে গেল ক্যন্সারে আক্রান্ত সাপ্পোরো ডেন্টালের ছাত্রটি

নিউজটি শেয়ার করুন

ছেলেটির নাম নাফিস সাদমান । সাপ্পোরো ডেন্টাল কলেজের তৃতীয় বর্ষের (SDC 13)শিক্ষার্থী । গতকাল সন্ধ্যা ৬ঃ৩০ মিনিটে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গেছে নাফিস।  নাফিসের সহপাঠী দের কাছে জানা গেল, Heart এর posterior mediastinum এ Giant cell granuloma ধরা পরেছিল গত বছর। এরপর থেকে চিকিৎসা চলছিল তার।

এরপর গত সপ্তাহে সে হঠাৎ ব্রেইন স্ট্রোক করলে, তাকে সিএমএইচ  এ ভর্তি করানো হয় ।

গত কিছুদিন ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে , গতকাল সন্ধ্যায় চিকিৎসারত অবস্থায় মারা যায়।তার মৃত্যুতে পরিবার,পরিজন, বন্ধু মহল এবং কলেজে সহপাঠী , শিক্ষকদের মধ্যে নেমে এসেছে শোকের মাতম ।

ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন

আজকে তার জানাজা সম্পন্ন হয়েছে।

নাফিসের রুহের মাগফিরাত কামনা করছে পুরো প্ল্যাটফর্ম পরিবার ।

Ishrat Jahan Mouri

Institution : University dental college Working as feature writer bdnews24.com Memeber at DOridro charity foundation

5 thoughts on “না ফেরার দেশে চলে গেল ক্যন্সারে আক্রান্ত সাপ্পোরো ডেন্টালের ছাত্রটি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

Periodontology and oral implantology: October 2015 update

Sun Nov 8 , 2015
লিখেছেন ঃ  Maria Perno Goldie, RDH, MS এই লেখাটার উদ্দেশ্য হচ্ছে periodontal diseases and treatment নিয়ে নতুন কিছু আলোচনা ।   আমেরিকান ডেন্টাল অ্যাসোসিয়েশনের জার্নালে একটি নিয়মানুগ পর্যালোচনা দেখা গেছে ডায়াবেটিস থাকা না থাকার সঙ্গে ইমপ্ল্যাণ্টের ব্যর্থতার হারে কোন পার্থক্য নেই। প্রশ্ন করা হয়েছিল: “ডেন্টাল ইমপ্লান্ট করা ডায়াবেটিক এবং ননডায়াবেটিক রোগীদের মধ্যে ইমপ্লান্ট […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo