নারায়ণগঞ্জের সাজেদা হাসপাতালকে প্রস্তুত করা হচ্ছে কোভিড-১৯ এর চিকিৎসার জন্য

২২ মার্চ ২০২০: সাজেদা ফাউন্ডেশন ও রেনেটা লিমিটেডের যৌথ উদ্যোগে আজ স্বাস্থ্য অধিদপ্তরের সাথে একটি চুক্তিপত্র স্বাক্ষর করা হয়েছে। উক্ত চুক্তিপত্রে সাজেদা হাসপাতাল (নারায়ণগঞ্জ) কে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের কোয়ারেইন্টাইন এবং চিকিৎসা সেবাকেন্দ্র হিসাবে ব্যবহার সহ তাদের আইসিইউ এবং ডায়ালাইসিস সেবা প্রদান এর অঙ্গিকার করা হয়।

অনুষ্ঠানে তারা স্বাস্থ্য সেবা প্রদানকারীদের মাঝে ১০,০০০ পারসনাল প্রটেকটিভ ইকুইপমেন্টও (PPE) বিতরণ করেছে।

এই চুক্তিপত্র স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব জাহিদ মালিক, স্বাস্থ্য সচিব জনাব আসাদুল ইসলাম, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব জনাব হেলাল উদ্দিন আহমেদ।

হাসপাতালের সব ধরনের কারিগরি সহযোগিতা ও সকল কর্মকাণ্ড পরিচালনার দায়িত্বে থাকবে স্বাস্থ্য অধিদপ্তর। সেই লক্ষে সাজিদা হাসপাতালের কর্মকর্তাদের প্রশিক্ষন দেয় স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক সুদক্ষ প্রশিক্ষকগণ।

নিজস্ব প্রতিবেদক/নিউমুন রাইন রহমান অরভিল

Platform

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

দেশের হাসপাতালগুলোতে দর্শনার্থী প্রবেশে নিষেধাজ্ঞা

Sun Mar 22 , 2020
২২ মার্চ ২০২০: দেশব্যাপী করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে গতকাল শনিবার (২১ মার্চ) থেকে পরবর্তী কোন নির্দেশনা না আসা পর্যন্ত দেশের সকল হাসপাতালে দর্শনার্থী প্রবেশ নিষিদ্ধ করেছে সরকার। স্বাস্থ্য অধিদফতরের পরিচালক ডা. আমীনুল হাসান (হাসপাতাল ও ক্লিনিক) মিডিয়াকে এ তথ্য জানান। স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত পরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত […]

সাম্প্রতিক পোষ্ট