ত্রাণ সহায়তাঃসোসাইটি অব ডক্টরস এন্ড স্টুডেন্টস অব মানিকগঞ্জ

পদ্মা যমুনার সাথে মানিকগঞ্জে বয়ে চলেছে ধলেশ্বরী, কালিগঙ্গা, গাজিখালির মত ছোট ছোট অনেক নদী।
বর্ষায় নদীগুলো যৌবন ফিরে পায়,পলি পরে জমিগুলো মানিকে পরিণত হয়।
received_1456770511078162
আবার প্লাবিত অঞ্চলে কিছু মানুষের জীবনে জলের সাথে দু:খও ধেয়ে আসে।
সেই দু:খগুলো কিছুটা লাঘব করার জন্য গত মংগলবার ২৯ আগষ্ট চিকিৎসকদের সংগঠন “সোসাইটি অব ডক্টরস এন্ড স্টুডেন্টস অব মানিকগঞ্জ”(এসডিএসএম) ছুটে গিয়েছিল একদম পদ্মার পার্শ্ববর্তী হরিরামপুর উপজেলার বয়ড়া গ্রামে।
received_1456770517744828
বয়ড়া সরকারি প্রা: বিদ্যালয়ে দিনভর বিনামূল্যে স্বাস্থ্যসেবা দেওয়ার পাশাপাশি বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় প্রায় ২০০ টি পরিবারের মাঝে ঈদের বাজার সামগ্রী তুলে দেয়।
এ সময় সংগঠনের সভাপতি ডা: মো: মাহমুদুল ইসলাম খান সোহাগ বলেন, বন্যার্তদের সাহায্যের এ ক্ষুদ্র প্রয়াসের মত সামনের দিনগুলিতেও অসহায় মানুষের পাশে থাকবে এসডিএসএম।
received_1456770571078156
সাধারণ সম্পাদক ডা:মো: কামরুজ্জামান উজ্জ্বল বলেন,মানিকগঞ্জের যে কোন উন্নয়নে কাজ করে যাবে প্রাণের সংগঠন “সোসাইটি অব ডক্টরস এন্ড স্টুডেন্টস অব মানিকগঞ্জ “।
অসহায় মানুষের পাশে আরো যারা উপস্থিত ছিলেন ডা: আসাদ শিকদার,ডা:আব্দুল্লাহ আল মামুন,ডা:স্বপন সূর,ডা:মিঠু সরকার,ডা:উর্মী, হামীম আশরাফ সহ একঝাক চিকিৎসা বিজ্ঞান শিক্ষার্থী।

সোনালী সাহা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বৃ্হস্পতিবারের চিঠিঃ ভালো থাকুক আমার রোগীরা, ভালো থাকুক আমার সহকর্মীরা, দীর্ঘায়ু হন আমার শ্রদ্ধেয় শিক্ষকেরা।

Thu Aug 31 , 2017
(১) আমি যখন কোন কিছু পড়ি তখন সেটা পড়তে খুবই ভালো লাগে। সেই ভালো লাগার ঘোর সহসাই কেটে যায় যখন দুদিন যেতে না যেতেই সেটা আর মনে করতে পারি না। বিশেষ করে ওয়ার্ড রাউন্ডে স্যার যখন প্রশ্ন করেন আমি হাঁ করে স্যারের দিকে তাকিয়ে থাকি, আমার মাথায় কিছুই আসে না […]

সাম্প্রতিক পোষ্ট