• ডেন্টাল

July 24, 2017 2:55 pm

প্রকাশকঃ

গত ২৩ শে জুলাই, ২০১৭ বিডিএস প্রফেশনাল পরীক্ষার সরকারি-বেসরকারি ডেন্টাল কলেজের ফলাফল প্রকাশ পেয়েছে।
বরাবরের মত দেশের একমাত্র পূর্ণাঙ্গ সরকারি ডেন্টাল কলেজ-ঢাকা ডেন্টাল কলেজ নিজেদের ভালো ফলাফলের ঐতিহ্যের ধারা অব্যাহত রেখেছে।
পাশের হারের পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধা তালিকায়ও সাফল্যের সাথে স্থান করে নিয়েছে ঢাডেক বিভিন্ন বর্ষে ছাত্র-ছাত্রীরা।বিভিন্ন বর্ষের প্রফেশনাল পরীক্ষার ফলাফল নিরীক্ষা করে বিভিন্ন বর্ষের প্রফেশনাল পরীক্ষায় স্থান করে নেয়া ছাত্র-ছাত্রীদের নামের তালিকা নিম্নে দেয়া হলো:
♦১ম প্রফেশনাল পরীক্ষায় মেধা তালিকায় স্থান প্রাপ্ত’রা হলো যথাক্রমে-সামিহা নুজহাত(২য়,অনার্স:এনাটমি,ডেন্টাল ম্যাটেরিয়াল),মো:আজাদ হোসেইন(৩য়,অনার্স এনাটমি, ডেন্টাল ম্যাটেরিয়াল),রুকশানা শারমীন(৪র্থ,অনার্স এনাটমি,ডেন্টাল ম্যাটেরিয়াল),নাফিসা আফরোজ(৫ম,অনার্স ডেন্টাল ম্যাটেরিয়াল) এবং নুসরাত জাহান নাবিলা(৬ষ্ঠ,অনার্স ডেন্টাল ম্যাটেরিয়াল)।
♦দ্বিতীয় প্রফেশনাল পরীক্ষায় মেধা তালিকায় স্থান অধিকারীরা হলো যথাক্রমে-
আশরাফুল মুনতাহা(২য়,অনার্স ফার্মা, প্যাথো,ওরাল এনাটমী,ডিপিএইচ),
বৃষ্টি আচারিয়া(৩য়,ওরাল এনাটমি,ডিপিএইচ),
মাইমুনা নাসরিন(৫ম,অনার্স ফার্মা),রাবিয়া আক্তার(৬ষ্ঠ,ডিপিএইচ) এবং সাগর লামসাল(৮ম,অনার্স ফার্মা,ডিপিএইচ)।
♦৩য় প্রফেশনাল পরীক্ষায় মেধা তালিকায় স্থান অধিকারীরা হলো যথাক্রমে-লুবনা আক্তার(৬ষ্ঠ) এবং ফাতেমা মনসুর পুনম(৭ম)।
♦ঢাডেক কলেজের মাইলফলক স্থাপিত হয়েছে ফাইনাল প্রফেশনাল পরীক্ষার ফলাফলের মাধ্যমে।শতকরা পাশের হার – ৮৩.১১% এবং মেধা তালিকার ১০টি স্থানের ৭ টি স্থান ই ঢাডেক কলেজের ছাত্র-ছাত্রীদের।
মেধা তালিকায় স্থান প্রাপ্তরা হলো যথাক্রমে-
সানজিদ রেফাই রশীদ রা’দ( ১ম,অনার্স কনজারভেটিভ,প্রস্থোডন্টিক্স,পেডিয়াট্রিক),মুনীরা জেবিন কুয়াশা(২য়,অনার্স কনজারভেটিভ),শারমিন আক্তার(৪র্থ,অনার্স কঞ্জারভেটিভ),নুসরাত তন্নী(৫ম),আশফাকুর রহমান শীতল(৬ষ্ঠ,অনার্স কঞ্জারভেটিভ),আঞ্জানা ইয়াদভ(৯ম) এবং পূজা সাহা(১০ম)।
ঢাডেক কলেজসহ বিডিএস প্রফেশনাল পরীক্ষায় সাফল্যের সাথে উত্তীর্ণ বিভিন্ন ডেন্টাল কলেজের সকল ছাত্র-ছাত্রী এবং নব্য ডাক্তারদের প্ল্যাটফর্ম পরিবারের পক্ষ থেকে অভিনন্দন ও শুভকামনা।

তথ্য ও রিপোর্ট :
ডা:সাবরিনা ফরিদা চৌধুরী
এডমিন ও ডেন্টাল উইং সেক্রেটারি,প্ল্যাটফর্ম

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ DDC,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.