ঢাকা ডেন্টাল কলেজের শিক্ষার্থীদের বিজয় উদযাপনঃ বিজয় ৭১

10873580_4886595100337_3540619631284984029_o

গত বছর ঢাকা ডেন্টাল কলেজে উন্মোচিত হয়েছিলো দেয়ালিকা ‘বিজয় নিশান’। পতাকার উপর এক টুকরো বাংলাদেশকে ধারণ করার প্রচেষ্টা করেছিলো ডি -৪৮ আর ডি-৪৯ ব্যাচের শিক্ষার্থীরা। চাওয়া ছিলো একটাই সবার মধ্যে বিজয়ের চেতনা ছড়িয়ে দেয়া।’বিজয় নিশান্ִ যেন ক্যাম্পাসটায় প্রাণ সঞ্চার করে রেখেছিলো পুরো একটি বছর। তাদের প্রচেষ্টা বৃথা যায়নি। গত বছরের ধারাবাহিকতায় এবারো কলেজ প্রাংগণে আজ উন্মোচিত হলো ‘বিজয় ৭১ ‘।

ডি-৫০্ִ ব্যাচের এই ক্ষুদ্র প্রচেষ্টা সকলের প্রশংসা কুড়িয়েছে। বিজয়ের চেতনার স্মারক স্বরুপ কলেজ প্রাংগণে নতুন মাত্রা যোগ করেছে। অসুস্থতাজনিত কারণে ঢাকা ডেন্টাল কলেজের অধ্যক্ষ ডা.এস.এম ইকবাল হোসেন দেয়ালিকা উন্মোচনে উপস্থিত থাকতে না পারলেও কলেজের শিক্ষার্থীদের এই প্রচেষ্টার সাধুবাদ জানিয়েছেন তিনি।

প্রতিবেদনটি প্রস্তুত করেছেন ঢাকা ডেন্টাল কলেজ প্রতিনিধি সাবরিনা আব্বাস

ডক্টরস ডেস্ক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শীতার্তদের সহায়তার মাধ্যমে বিজয় উদযাপন করল ঢামেক ডিবেটিং ক্লাব

Tue Dec 16 , 2014
মহান বিজয় দিবস উপলক্ষ্যে, ১৬ ডিসেম্বর প্রথম প্রহরে ঢাকা মেডিকেল কলেজ ডিবেটিং ক্লাব এর সৌজন্যে ঢাকার বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে শীতের কাপড় ও কম্বল বিতরণ করা হয়। ঢাকার রাজারবাগ, পল্টন,কাকরাইল,হাতিরপুল ও শহীদ মিনার এলাকায় রাতজুড়ে ডিএমসিডিসি এর সদস্যবৃন্দ ঘুমন্ত শীতার্ত মানুষের মাঝে কয়েকশ কম্বল ও জামা কাপড় বিতরণ করে। এসময় […]

সাম্প্রতিক পোষ্ট