ডা. মাহতাব শাওন লিয়াকত আর নেই

নিউজটি শেয়ার করুন

২১ জানুয়ারি ২০২০: ডা. মাহতাব শাওন লিয়াকত আর নেই। ২০ জানুয়ারী ২০২০ রোজ সোমবার মৃত্যুবরণ করেন এপ্লাস্টিক এনিমিয়া এ আক্রান্ত এই তরুণ চিকিৎসক। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি ওয়া রাজিউন)।

ডা. মাহতাব শাওন লিয়াকত আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ ও হাসপাতালের ২০১২-১৩ সেশনের ছাত্র ছিলেন। ২০১৮ তে চূড়ান্ত পেশাগত এমবিবিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে তিনি চিকিৎসক হন এবং ২০১৯ এ এম.আর.সি.এস প্রথম পর্ব পাশ করেছিলেন। তিনি অ্যাপ্লাস্টিক অ্যানিমিয়া (Aplastic Anaemia) নামক রোগে ভুগছিলেন।

নিজস্ব প্রতিবেদক/ডা.মোশাররাত রহমান মৌ

Fateeha

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

বিএমডিসির অনুমোদন ব্যতীত নামের আগে পরে "ডাক্তার" ব্যবহারে হাইকোর্টের নিষেধাজ্ঞা

Tue Jan 21 , 2020
গত সোমবার (২০ জানুয়ারি ২০২০ ইং ) হাইকোর্ট জনস্বার্থে করা একটি রিটের প্রেক্ষিতে নির্দেশনা দেয় , বাংলাদেশ মেডিকেল অ‌্যান্ড ডেন্টাল কাউন্সিলের (বিএমডিসি) অনুমোদন ছাড়া কেউ নামের আগে বা পরে ডাক্তার বা উচ্চতর ডিগ্রী বিষয়ে কোন কিছুই ব্যবহার করতে পারবেন না। একইসঙ্গে অনুমোদনহীন ও মানহীন বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo