জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজে জাতীয় আন্ত-মেডিকেল আলোকচিত্র প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

১৬ ফেব্রুয়ারী, ২০২০

গত ১৩ই ফেব্রুয়ারী, বৃহস্পতিবার, জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজে অনুষ্ঠিত হল দেশের ৩৫টি মেডিকেল কলেজের ফটোগ্রাফি সােসাইটির অংশগ্রহণে

‘Artistic Aesthestics 3.0: National Inter-Medical Photography Exhibition-2020’

দুই দিনব্যাপী চিত্র প্রদর্শনী ও প্রতিযােগীতা পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজসেবী দানবীর ড. সৈয়দ রাগীব আলী। কলেজের ফটোগ্রাফি ক্লাবের চেয়ারম্যান অধ্যাপিকা ডা. শামীমা আক্তার ম্যাডামের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মাে. আবেদ হােসেন স্যার, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. এ. কে. এম. দাউদ স্যার, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. মাে. তারেক আজাদ স্যার সহ কলেজ ও হাসপাতালের বিভিন্ন পদবীর শিক্ষক, চিকিৎসক ও শিক্ষার্থীবৃন্দ।

উক্ত প্রদর্শনী ও প্রতিযােগীতায় ক্যামেরা ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ছাত্র সুলতান এম. আজওয়াদ কাইয়ূম নাফি।
১ম রানার-আপ হয়েছেন সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজের ডা. মাে. ওমর ফারুক এবং ২য় রানার-আপ হয়েছেন নর্থ ইস্ট মেডিকেল কলেজের ছাত্র ধ্রুবজিত দেব।

মােবাইল ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করেন রাজশাহী মেডিকেল কলেজের ছাত্র মাে. মনােয়ার হােসেন।
১ম রানার-আপ হন জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজের ছাত্রী আকৃতি কার্কী এবং ২য় রানার-আপ হন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল
কলেজের ছাত্রী আয়েশা মজুমদার।

ফটোগ্রাফি প্রদর্শনী ও প্রতিযােগীতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন ঢাকাস্থ ইউনাইটেড হাসপাতালের অনকোলজি বিভাগের কনসালটেন্ট এবং প্রখ্যাত ফটোগ্রাফার ডা. রাশিদ-উন-নবী স্যার।
অনুষ্ঠান তত্ত্বাবধানে ছিলেন অত্র কলেজের ফটোগ্রাফি ক্লাবের প্রেসিডেন্ট রাফিদ আজিজ চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট দিপু তরফদার এবং জেনারেল সেক্রেটারি জাকির হােসেন মামুন।

Urby Saraf Anika

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

চীনে মাস্ক ও স্বাস্থ্য সামগ্রী পাঠালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

Sun Feb 16 , 2020
১৬ ফেব্রুয়ারি, ২০২০ করোনাভাইরাসে বিপর্যস্ত চীনের জন্য মাস্ক, গাউন, ক্যাপ, হ্যান্ড গ্লভস ও স্যানিটাইজারসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ‘সহমর্মিতামূলক সহায়তা’ হিসেবে দেশটির জন্য এসব সামগ্রী পাঠিয়েছেন বাংলাদেশের সরকারপ্রধান। পাশাপাশি করোনাভাইরাসের সংক্রমণে প্রাণহানির ঘটনায় শোক ও সমেবদনা জানিয়ে চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে চিঠি দিয়েছেন প্রধানমন্ত্রী। রোববার (১৬ ফেব্রুয়ারি) […]

সাম্প্রতিক পোষ্ট