জহুরুল ইসলাম মেডিকেল কলেজে ৫ম বর্ষের নেপালী ছাত্রের মৃত্যু

 

কিশোরগঞ্জের বাজিতপুরে জহুরুল ইসলাম মেডিকেল কলেজের লেক থেকে রাজন পারা জুলি (২৫) নামে এমবিবিএস পঞ্চম বর্ষের এক ছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রাজন নেপালের নাগরিক। বুধবার রাত ৩টার দিকে মৃতদেহ উদ্ধার করে বাজিতপুর থানা পুলিশ।  রাজন নেপালের কৃষ্ণ প্রসাদ পারা জুলীর ছেলে। 
বাজিতপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান জানান, রাতে শিক্ষার্থীরা কলেজের লেকে তার মৃতদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লেক থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

এটি হত্যা না আত্মহত্যা জানতে চাইলে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সাহা  জানান, রাজন পা পিছলে লেকে পড়ে মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ডক্টরস ডেস্ক

One thought on “জহুরুল ইসলাম মেডিকেল কলেজে ৫ম বর্ষের নেপালী ছাত্রের মৃত্যু

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

এমবিবিএস এর পর যা যা করতে পারেন

Thu Jul 17 , 2014
লেখাঃ ডাঃ আনাস খুরশিদ নাবিল, সম্পাদনাঃ ডাঃ মোঃ মারুফুর রহমান অনেকেই এমবিবিএস এর পরে দেশে/দেশের বাইরে ক্যারিয়ার করার ব্যাপারে জানতে চেয়ে পোস্ট দিচ্ছেন। সবার জন্য কমন উত্তর হিসেবে লিখছি। উল্লেখ্য তথ্যগুলো বিভিন্ন গ্রুপ এবং সিনিয়র ডাক্তারদের পোস্ট থেকে সংগৃহীত। এমবিবিএস করার পরঃ ১)বাংলাদেশে যা যা করতে পারেনঃ #চাকরিঃ সরকারি বিসিএস […]

সাম্প্রতিক পোষ্ট