• ব্রেকিং নিউজ

January 19, 2019 11:54 pm

প্রকাশকঃ

স্বপ্ন ছিলো ডাক্তার হওয়ার। অথচ নিয়তির কি খেলা সেই স্বপ্ন স্বপ্নই থেকে গেলো আফসানা ইলিয়াসের। রাজধানীর মালিবাগে সড়ক দুর্ঘটনায় নিহত হন আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের এই শিক্ষার্থী। শনিবার রাত পৌঁনে আটটার দিকে এ ঘটনা ঘটে।

আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. ফজলুর রহমান জানিয়েছেন, সন্ধ্যায় রাজধানীর মালিবাগে রাস্তা পারাপারের সময় সড়ক দুর্ঘটনার শিকার হন আফসানা। এসময় স্থানীয়রা তাকে খিলগাঁওয়ের খিদমাহ হসপিটালে নিয়ে যান। সেখান থেকে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তার বাবা-মা তাকে আনোয়ার খান মেডিকেল কলেজ হসপিটালে নিয়ে আসছিলেন। আনোয়ার খান মেডিকেল কলেজ হাসপাতালে আনার আগেই আফসানার মৃত্যু হয়।

আফসানা ইলিয়াস আনোয়ার খান মেডিকেল কলেজের ৭ম ব্যাচের শিক্ষার্থী ছিলেন। চলতি বছরের নভেম্বরে তার এমবিবিএস সম্পন্ন হওয়ার কথা ছিল। মেধাবী এই ছাত্রীর মৃত্যুতে শোক জানিয়েছে আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ কর্তৃপক্ষ। তার অকাল মৃত্যুতে প্ল্যাটফর্ম পরিবার শোকাহত।

এসএসসি ও এইচএসপি জিপিএ ফাইভ অর্জন করেন আফসানা। এরপর ভর্তি হন আনোয়ার খান মেডিকেল কলেজে। তার বাড়ি চাঁদপুরের হাজিগঞ্জ উপজেলার বলাখাল গ্রামে। থাকতেন রাজধানীর মুগদায়।

এর আগে গত ১৩ জানুয়ারি বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজের ৯ম ব্যাচের শিক্ষার্থী ডা. সাদমান মুস্তফা সড়ক দুর্ঘটনায় মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাযিউন)। তিনি মরহুম ডা. গোলাম মোস্তফার একমাত্র ছেলে। তার বাড়ি চট্টগ্রামের মিরসরাই উপজেলার সদরে।  এছাড়া, মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় ডা. মঞ্জুর আলম (৪২) নামে এক চিকিৎসক গত ১০ জানুয়ারি নিহত হয়েছেন।  ঢাকা-আরিচা মহাসড়কের তরা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চলতি মাসে গত দশদিনে সড়ক দুর্ঘটনায়তিনজন চিকিৎসকের প্রাণহানির ঘটনা ঘটেছে।

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ আফসানা, সড়ক দুর্ঘটনা,

পাঠকদের মন্তব্যঃ ( 0)




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
Advertisement
.