চট্টগ্রামে আগুনে দগ্ধ হয়ে চিকিৎসক ডাঃ ইমতিয়াজ করিমের মৃত্যু

নিউজটি শেয়ার করুন

11907174_10204651655323515_757400886593192277_n

বাসায় আগুন লেগে ইমতিয়াজ করিম(৪৮) নামে একজন চিকিৎসকের মৃত্যু হয়েছে। এয়ার এ্যাম্বুলেন্সে ঢাকায় নেয়া হয় তাঁর স্ত্রী সাবরিনাকে। বৃহস্পতিবার রাত সাড়ে তিনটার দিকে চট্টগ্রামের খুলশীর চার নম্বর সড়কের দশ নম্বর বাড়ির দুই তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
চিকিৎসক ইমতিয়াজ করিম ও তার স্ত্রীকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছিল। আগুনে ইমতিয়াজ করিম ও তাঁর স্ত্রীর শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। আজ দুপুর ২টার দিকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ইমতিয়াজ করিমের মৃত্যু হয়েছে।

“বৈদ্যুতিক গোলযোগ থেকে এয়ার কন্ডিশনে(এসি) আগুন লাগে। পরে এসির গ্যাস চেম্বার বিস্ফোরণ হয়ে আগুন ঘরে ছড়িয়ে পড়ে” বলে জানা যায়। ডাঃ ইমতিয়াজ করিম চট্টগ্রাম মেডিকেল কলেজের ২৭ তম ব্যাচের ছাত্র, তিনি কিছুদিন আমেরিকা প্রবাসী ছিলেন এবং তাঁর স্ত্রী একজন আইনজীবী। তিনি এখন ঢাকা মেডিকেল কলেজের বার্ন আইসিউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

আগামীকাল বাদ আসর তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জামিয়াতুল ফালাহ মসজিদে, সকলকে শামিল হতে অনুরোধ করা হচ্ছে।

ডক্টরস ডেস্ক

16 thoughts on “চট্টগ্রামে আগুনে দগ্ধ হয়ে চিকিৎসক ডাঃ ইমতিয়াজ করিমের মৃত্যু

  1. It seems there are confusions about well-being of Mrs Sabrina Imtiaz (Dr. Imtiaz Karim’s wife). I am in touch with her condition since afternoon. She is shifted to Dhaka Medical Burn Unit by helicopter in the afternoon. She survived initial thrust despite having 85% burn and respiratory-tract affected. Kept in ICU, parameters not so bad, yet in quite critical stage. We all may pray for her recovery.

  2. স্যার এটা পুরোপুরি আমার ভুল যে আমি ভুল তথ্য কোট করেছি। ক্ষমার অযোগ্য অপরাধ তবুও যথাসাধ্য চেষ্টা করবো এরকম ভুল যেন আর না হয়।

  3. OMG I am 50 plus years old and I never ever seem such a unique , kind hearted , genius man , Dr. Imtiaz Karim (Rumi) . I will miss him a great deal . His both the brothers hardly knows I was close to him . Iqbal is my old friend and so is Arshad Dulu . But Imtiaz was really special I studied in US and so did Imtiaz . He and I had lots of fun time at CCL right before he passed away . Allah grant him Jannath , we all pray for his departed Soul . InshaAllah , Allah is there for him . Dua only Dua !

  4. Thank you for your update. Dr Imtiaz Karim was and always be my favorite teacher. May Allah bless him and get well soon Mrs. Karim.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পালিত হল বিশেষ সেবা সপ্তাহ

Sat Aug 22 , 2015
জাতির জনক এবং হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম প্রয়াণ দিবস উপলক্ষে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল আয়োজন করে সাত দিন ব্যাপি “বিশেষ সেবা সপ্তাহ-২০১৫”। বঙ্গবন্ধুর আর্দশকে প্রাণে ধারণ করে এবং সকল মানুষের মাঝে সেবাকে পৌছে দেওয়ার প্রয়াস নিয়ে শুরু হয় এই সেবা সপ্তাহ । এই সেবা […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo