গাইবান্ধা-৩ আসনের এমপি ডাঃ ইউনুস আলী আর নেই 

২৭ ডিসেম্বর,২০১৯

গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের মাননীয় সাংসদ ডাঃ ইউনুস আলী আর নেই।
ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

শুক্রবার সকাল সাড়ে সাতটা নাগাদ রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (সাবেক পিজি) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ফুসফুসের ক্যান্সার রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর।

ডাঃ ইউনুস আলী সরকার ১৯৫৩ সালের ১৫ ই জুন জন্মগ্রহন করেন। গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার ভাটগ্রামে তার স্থায়ী নিবাস।

শিক্ষাজীবনে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের গন্ডি পেরিয়ে তিনি রংপুর মেডিকেল কলেজে ২য় ব্যাচের শিক্ষার্থী হিসেবে এম.বি.বি.এস সম্পন্ন করেন এবং ডি.এ (আই.পি.জি.এম এন্ড আর, ডিইউ) ডিগ্রি রয়েছে তার।

ছাত্রজীবন থেকেই রাজনীতির সাথে সম্পৃক্ত থাকার সুবাদে তৎকালীন রমেক ছাত্র সংসদের ভিপি, পরবর্তীতে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের একাধিকবার নির্বাচিত নেতা ছিলেন তিনি। এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পেয়ে গাইবান্ধা-৩ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসন থেকে ২য় বারের মত এমপি নির্বাচিত হন তিনি। এর আগেও ২০১৪ সালের নির্বাচনে তিনি প্রথম বারের মত এমপি নির্বাচিত হন।

ব্যক্তি ও চিকিৎসা জীবনে সফল এই গুণী, বন্ধুবাৎসল ব্যক্তিটির রাজনৈতিক জীবনও বর্নাঢ্য ছিল।

তার এ হঠাৎ প্রয়াণে প্ল্যাটফর্ম পরিবার গভীরভাবে শোকাহত। আমরা তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করি।

  • প্রতিবেদক/ আব্দুল্লাহ আল মারুফ

Publisher

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আর্মড ফোর্সেস মেডিকেল কলেজে স্বল্পমূল্যে স্যানিটারি ন্যাপকিন সুবিধা

Fri Dec 27 , 2019
২৭ ডিসেম্বর ২০১৯ আর্মড ফোর্সেস মেডিকেল কলেজ (এএফএমসি) এ মেয়েদের ডর্মিটোরিতে সম্প্রতি স্যানিটারি ন্যাপকিন মেশিন স্থাপন করা হয়েছে। এতে করে এখানকার মেয়ে শিক্ষার্থীরা বাহিরের তুলনায় স্বল্পমূল্যে অর্থ্যাৎ প্রতি পিস মাত্র দশ টাকা মূল্যে স্যানিটারি ন্যাপকিন কিনতে পারবেন। AFMC নিউ কমান্ড্যান্ট মেজর জেনারেল মুস্তাফিজুর রহমান যোগদানের পর থেকে বেশ কিছু অভিনব […]

সাম্প্রতিক পোষ্ট