কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে নওগাঁ জেলার ডেন্টাল সার্জনের মৃত্যু

প্ল্যাটফর্ম নিউজ, ৬ সেপ্টেম্বর, ২০২০, রবিবার

গত ৫ সেপ্টেম্বর, শনিবার শেষ নিশ্বাস ত্যাগ করেন নওগাঁ জেলার শ্রদ্ধেয় ডেন্টাল সার্জন ডা. এম. মাকসুদুল আলম বাবুল (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি র’জিউন)। কোলন ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে যান তিনি৷

ছবিঃ শোক সংবাদ।

তিনি ঢাকা ডেন্টাল কলেজের ১৩ তম ব্যাচের সাবেক শিক্ষার্থী ছিলেন। তাঁর স্ত্রী নঁওগার প্রবীন ডেন্টাল সার্জন এবং প্রফেসর ডা. আনজুমান আরা লাকী, ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ ও হাসপাতালের ইউনিট প্রধান হিসেবে নিযুক্ত রয়েছেন।

ডা. এম. মাকসুদুল আলম বাবুলের অকস্মাৎ মৃত্যুতে প্ল্যাটফর্ম পরিবার গভীরভাবে শোকাহত ও তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছে।

Sadia Kabir

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

"প্ল্যাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি" এর বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত

Sun Sep 6 , 2020
প্ল্যাটফর্ম নিউজ, ৬ সেপ্টেম্বর ২০২০, রবিবার   “প্ল্যাটফর্ম অফ মেডিকেল এন্ড ডেন্টাল সোসাইটি” বাংলাদেশের চিকিৎসক এবং চিকিৎসা শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত অলাভজনক, অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন। ২০১৩ সালের ২৭ সেপ্টেম্বর সাধারণ চিকিৎসক এবং চিকিৎসা শিক্ষার্থীদের কথা বলার জায়গা হিসেবে গড়ে ওঠে ফেসবুক গ্রুপ প্ল্যাটফর্ম। যা পরবর্তীতে বাংলাদেশের চিকিৎসক ও চিকিৎসা শিক্ষার্থীদের সবচেয়ে […]

ব্রেকিং নিউজ

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo