কোভিড-১৯ঃ গাইবান্ধা জেলা লকডাউন ঘোষণা

শুক্রবার, ১০ এপ্রিল, ২০২০ : 

করোনা ভাইরাসের সংক্রমণ  বিস্তার প্রতিরোধে গাইবান্ধা জেলা লকডাউন ঘোষণা করা হয়েছে।

ছবিঃ সংগৃহীত

প্রাণঘাতী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ ঝুঁকি মোকাবেলায় আজ শুক্রবার, দুপুরে অনুষ্ঠিত এক সভায় “করোনা ভাইরাস নিয়ন্ত্রণ ও প্রতিরোধ সংক্রান্ত জেলা কমিটি, গাইবান্ধা” এর সিদ্ধান্ত এবং সিভিল সার্জন, গাইবান্ধার সুপারিশক্রমে “সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ এর ১১(১)(২)(৩) ধারা মোতাবেক” গাইবান্ধা জেলাকে অবরুদ্ধ করার এ ঘোষণা জানানো হয়।

ছবিঃ গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ের বিজ্ঞপ্তি।

উক্ত সভার সভাপতিত্ব করেন জেলা প্রশাসক, মো. আবদুল মতিন। তিনি বলেন, লকডাউন চলাকালে সড়ক ও নৌপথে অন্য কোনো জেলা থেকে কেউ এ জেলায় প্রবেশ কর‍তে পারবেন না এবং এই জেলা থেকে কেউ অন্য জেলায় গমন করতে পারবেন না।
জেলার অভ্যন্তরে জাতায়াতের ক্ষেত্রেও এ নিষেধাজ্ঞা বলবৎ থাকবে। তিনি আরো বলেন, জরুরী পরিসেবা, চিকিৎসা এবং খাদ্যদ্রব্য সংগ্রহ লকডাউন আওতার বহির্ভূত থাকবে।

জনস্বার্থে জারিকৃত এ আদেশ আজ বিকেল ৫.০০ ঘটিকা হতে কার্যকর হবে এবং পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত বলবৎ থাকবে।

নিজস্ব প্রতিবেদক / নাজমুন নাহার মীম

Nazmina Hayat

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

ডাক্তার, নার্স সহ সকল স্বাস্থ্যকর্মীদের অগ্রাধিকার দিচ্ছে "স্বপ্ন"

Fri Apr 10 , 2020
শুক্রবার, ১০ই এপ্রিল, ২০২০ খ্রিস্টাব্দ কোভিড-১৯ পরিস্থিতিতে যখন জনজীবন বিপর্যস্ত, তখন নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের বাড়তি চাহিদায় সুপারশপ গুলোতে দেখা যায় লম্বা লাইন। তবে এমন সংকটময় পরিস্থিতিতে কোভিড-১৯ যুদ্ধের অগ্রসৈনিক চিকিৎসক, নার্সসহ সকল স্বাস্থ্যকর্মীদের প্রতি শ্রদ্ধা প্রদর্শনপূর্বক তাদের যেন এই লম্বা লাইনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে থাকতে না হয় সেজন্য অগ্রাধিকার দিচ্ছে “স্বপ্ন” […]

Platform of Medical & Dental Society

Platform is a non-profit voluntary group of Bangladeshi doctors, medical and dental students, working to preserve doctors right and help them about career and other sectors by bringing out the positives, prospects & opportunities regarding health sector. It is a voluntary effort to build a positive Bangladesh by improving our health sector and motivating the doctors through positive thinking and doing. Platform started its journey on September 26, 2013.

Organization portfolio:
Click here for details
Platform Logo