কুষ্টিয়ায় ডাক্তারের উপর হামলা: ১১ ঘন্টার মধ্যেই দোষী ব্যক্তি আইনের আওতায়।

কুষ্টিয়ার কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত ৮ মে ২০১৭ তারিখে কর্তব্যরত ডাক্তার ডা. সৈয়দ রাকিব হাসান এবং নার্স ও নৈশপ্রহরীর উপর কপিতয় দুষ্কৃতিকারী কর্তৃক অনাকাঙ্ক্ষিত ও অতর্কিত হামলা স্তম্ভিত করে দেয় অত্র হাসপাতালের সকল কর্মকর্তা, কর্মচারীদের।
উক্ত হামলার ঘটনায় তীব্র নিন্দা ক্ষোভ জানিয়েছেন বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন ও মহাসচিব ডা. মোঃ ইহতেশামুল হক চৌধুরী। একই সাথে নেতৃবৃন্দ দোষী হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি জানিয়েছেন।  

পরবর্তীতে হাসপাতালের সকল ডাক্তারদের আত্মপ্রত্যয়, কুষ্টিয়া বিএম এ এর নেতাদের বলিষ্ঠ কন্ঠ ও হার না মানা মনোভাব আর সর্বোপরি কুমারখালী উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগীতায় ঘটনার মাত্র ১১ ঘন্টার মধ্যেই দোষী ব্যক্তিকে আইনের আওতায় আনা হয়।

ডাক্তার সমাজের পক্ষ থেকে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন উক্ত স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারগন।
এই ঘটনা দৃষ্টান্ত হয়ে থাক এমন আশা বাদ ব্যক্ত করেছেন তারা।

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

শিশুদের প্রতি যৌনাকর্ষণ Pedophillia: একটি বিকৃত যৌনাচারের আদ্যপান্ত

Fri May 12 , 2017
    আজ এমন একটা বিষয় নিয়ে লিখতে যাচ্ছি যেটা আমাদের সমাজে নিষিদ্ধ বা আলোচনা করা মানা এই ধরণের পর্যায়ে পড়ে।   কিন্তু সম্প্রতি দেশে শিশুদের যৌন নির্যাতনের হার এত বেড়ে গিয়েছে যে এই ব্যাপারে কিছু আলোকপাত করাটা খুব জরুরী মনে করছি।তাই আজ লিখবো Pedophile দের নিয়ে এবং তারা যে […]

সাম্প্রতিক পোষ্ট