কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ নিযুক্ত হলেন অধ্যাপক ডা. মোস্তফা কামাল আজাদ

২৩ ফেব্রুয়ারী, ২০২০

কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ হিসেবে নবনিযুক্ত হলেন অধ্যাপক ডা. মোস্তফা কামাল আজাদ স্যার। একজন সৎ, নির্ভীক, সময়নিষ্ঠ ও কর্তব্যপরায়ণ ব্যক্তিত্ব হিসেবে শিক্ষক-শিক্ষার্থীমহলে ব্যাপক পরিচিত তিনি।

২০১৪ সাল থেকে দীর্ঘ ৬ বছর যাবৎ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওলজি বিভাগের বিভাগীয় প্রধান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন তিনি। এর আগে রেডিওলজি বিভাগের সহযোগী অধ্যাপক হিসেবে দীর্ঘদিন কুমেকহা’তে কর্মরত ছিলেন।

তিনি রংপুর মেডিকেল কলেজ থেকে ১৯৮৭ সালে এমবিবিএস পাশ করেন, এর আগে কুমিল্লা জিলা স্কুল থেকে ১৯৭৯ সালে এসএসসি এবং কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে ১৯৮১ সালে এইচএসসি পাশ করেন।

অমায়িক হাসিতে শিক্ষার্থীদের মন জয় করা অসাধারণ এই ব্যক্তিত্বের হাত ধরে কুমিল্লা মেডিকেল কলেজ অনেকদূর এগিয়ে যাবে এই কামনাই রইলো।

প্ল্যাটফর্ম স্টাফ রিপোর্টার/

অংকন বনিক জয়

কুমিল্লা মেডিকেল কলেজ

জামিল সিদ্দিকী

A dreamer who want to bring positive changes in health sector in Bangladesh.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

আদদ্বীন উইমেনস মেডিকেল কলেজের ৬ষ্ঠ ব্যাচের উম্মে ফাহিমা হোসেন দিবা মারা গেছেন

Sun Feb 23 , 2020
আদ্-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজের ৬ষ্ঠ ব্যাচের ছাত্রী উম্মে ফাহিমা হোসেন দিবা গতকাল ২২ ফেব্রুয়ারী ২০২০ তারিখে মারা গিয়েছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার পাঁচ বছরের একটি মেয়ে রয়েছে। মৃত্যুকালে তার বয়স ছিল ২৬ বছর।গতকাল সকালে তার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।তার মৃত্যুর কারণ এখনো সঠিক ভাবে জানা […]

সাম্প্রতিক পোষ্ট