• ব্রেকিং নিউজ

August 15, 2016 12:00 pm

প্রকাশকঃ

তথ্য ঃ ctvnews, ctvnews24.com

ঢাকা থেকে প্রকাশিত দৈনিক কালের কন্ঠ  পত্রিকায় ১১ আগষ্ট প্রকাশিত নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ভয়ংকর ডাক্তার অভি শীর্ষক সংবাদটি  গত ১২ আগষ্ট  সি টিভি নিউজ টুয়েন্টি ফোরে  অবিকল ভাবে প্রকাশ হয়েছে। যা আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদটিতে ভুল তথ্য পরিবেশন করা হয়েছে। আমি এই সংবাদটির প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটিতে লেখা হয়েছে গত ১৮এপ্রিল নাঙ্গলকোট গ্রামের শামছুল আলম তার ভাগিনা শাফায়েতকে শিশু ডাক্তার দেখাতে গিয়ে তাকে ঘন্টার পর ঘন্টা হাসপাতালে বসিয়ে রাখা হয়েছে। তাকে দালাল বা চোর বলে গালমন্দ করা হয়। হাসপাতালে দুই তিন জন দালাল রাখেন উল্লেখ করেন। সংবাদটিতে আরো লেখা হয়েছে গত ১৭এপ্রিল জোড্ডা গ্রামের আবদুল অহিদ ও ময়ুরা গ্রামের শফিকুর রহমানের স্ত্রী হোসনেয়ারা বেগমেকে প্রাইভেট ক্লিনিকে বিভিন্ন পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। এছাড়া আমার সঙ্গে উপজেলা চেয়ারম্যান সামছুউদ্দিন কালুর ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। চেয়ারম্যানের নাম ব্যবহার করে দাপট দেখান। পত্রিকায় উল্লেখিত সংবাদগুলো সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রনোদিত।

‘‘দৈনিক সংবাদের’’নাঙ্গলকোট উপজেলা প্রতিনিধি-শাখাওয়াত হোসেন গত ৭এপ্রিল আমার কাছে প্রয়োজনীয় কাগজপত্র সত্যায়িত করার জন্য আসেন। তাকে অরিজিনাল কাগজপত্র নিয়ে আসার জন্য বলা হয়। অরিজিনাল ছাড়া ফটোকপিতে সত্যায়িত করা যাবেনা বলে তাকে বলা হয়। ‘‘দৈনিক বাংলাদেশ সময়ের’’ নাঙ্গলকোট প্রতিনিধি দুলাল মিয়া আমাকে পেশাগত প্রয়োজনে কল করে লেখা হয়। সে আমাকে কল করলেও আমি তাকে আমার সাথে দেখা করতে বলেছি। এছাড়া তার সাথে অন্য কোন কথা হয় নাই।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহবুবুল আলম এবং সিভিল সার্জন ডা. মোঃ মজিবুর রহমানের উদ্ধৃতি দিয়ে আমার বিরুদ্ধে অভিযোগের শেষ নাই এবং অভিযোগ জমা হয়েছে বলা হলেও বাস্তবে আমার বিরুদ্ধে কোন লিখিত অভিযোগ নেই।
এবং সংবাদগুলোও সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত। আমাকে হেয় প্রতিপন্ন এবং আমার ভাবমূর্তি ক্ষুন্ন করার জন্য একটি স্বার্থেন্বেষী  মহল উঠে-পড়ে লেগেছে। আমি এই সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

ডা. আক্তার হোসেন অভি
মেডিক্যাল অফিসার
নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স
নাঙ্গলকোট, কুমিল্লা।
মোবাইল-০১৭২৫-৫২৭০৮৫।
তারিখ-১৪-০৮-২০১৬ইং।

কালের কণ্ঠে প্রকাশিত সেই খবর ঃhttp://www.kalerkantho.com/home/printnews/392083

শেয়ার করুনঃ Facebook Google LinkedIn Print Email
পোষ্টট্যাগঃ ডাক্তার, বানোয়াট খবর প্রতিবাদ,

পাঠকদের মন্তব্যঃ ( 2)

  1. Md Ashraful Haque Babon dekho to news dekha jacche kina

  2. news ta dekha jei na but link e dukle pora jei




Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Advertisement
Advertisement
.