ওবায়েদুল কাদের এর শারিরীক অবস্থা প্রধানমন্ত্রীকে জানান দেবী শেঠী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ভারতের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠি।

সোমবার বিকেলে প্রধানমন্ত্রী কার্যালয়ে তিনি এই সৌজন্য সাক্ষাৎ করেন বলে পরিবর্তন ডটকমকে জানিয়েছেন প্রধানমন্ত্রীর সহকারী প্রেসসচিব আশরাফ সিদ্দিকী বিটু।

জানা গেছে, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে ডা. দেবী শেঠি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়েদুল কাদেরের শারীরিক অবস্থা ও চিকিৎসা প্রক্রিয়ার যাবতীয় অবহিত করেন।

এর আগে প্রধানমন্ত্রীর অনুরোধেই গুরুতর অসুস্থ ওবায়দুল কাদেরের চিকিৎসার খোঁজ নিতে দুপুরে চার্টার্ড প্লেনে ঢাকায় আসেন ডা. দেবী শেঠি।

ভারতের এই বিশিষ্ট কার্ডিয়াক সার্জন বিমানবন্দর থেকে সরাসরি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে যান। সেখানে ওবায়দুল কাদেরকে পর্যবেক্ষণ করে সিঙ্গাপুরে নেয়ার পরামর্শ দেন।

তার পরামর্শেই বিকেল ৪টা ১৩ মিনিটের দিকে ওবায়দুল কাদেরকে নিয়ে সিঙ্গাপুরের এয়ার অ্যাম্বুলেন্স হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে যায়।

এরই মধ্যে ডা. দেবী শেঠি প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ওবায়দুল কাদেরের চিকিৎসার বিষয়ে যাবতীয় অবহিত করেন।

তিনি প্রধানমন্ত্রীকে বলেন, ‘বিএসএমএমইউ’র চিকিৎসকরা আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী ওবায়দুল কাদেরকে সঠিক চিকিৎসা দিয়েছেন।’

বাংলাদেশে আমন্ত্রণ জানানোর জন্য দেবী শেঠি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান এবং যেকোনো সময় যেকোনো প্রয়োজনে ডাকলে আসবেন বলে জানান।

এ সময় প্রধানমন্ত্রী দেবী শেঠিকে বাংলাদেশে দু’একদিন বেড়িয়ে দেখার অনুরোধ করেন। তবে, তিনি বিনয়ের সঙ্গে জানান পরে সময় করে আসবেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে ডা. দেবী শেঠির সঙ্গে ছিলেন বিএসএমএমইউ’র হৃদরোগ বিভাগের অধ্যাপক ডা. এসএম মোস্তফা জামান।

পরে তিনি সাংবাদিকদের জানান, আন্তরিক পরিবেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ডা. দেবী শেঠির সাক্ষাৎ হয়েছে।

তিনি আরও বলেন, ওবায়দুল কাদেরের চিকিৎসার বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ইচ্ছার কথা জানালে সম্মতি দেন ডা. দেবী শেঠি। তখন তিনি সম্ভব হলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন বলেও জানান।

নিউজ/পরিবর্তন

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

হৃদরোগে কেন বিশ্ববিখ্যাত ডা. দেবী শেঠী

Mon Mar 4 , 2019
আজকের দিনে দেবি শেঠির নাম জানে না এমন লোক খুব কমই পাওয়া যাবে, যিনি হৃদয় কাটা ছেড়া করেও লক্ষ লক্ষ হৃদয় জয় করেছেন। দেবী শেঠি ভারতের কর্ণাটক রাজ্যের দক্ষিণ কনাডা জেলার কিন্নিগলি গ্রামে জন্মগ্রহণ করেন। নয় ভাইবোনের মধ্যে অষ্টম শেঠি মেডিকেলে পঞ্চম গ্রেডে পড়ার সময় তত্‍কালীন দক্ষিণ আফ্রিকার জনৈক সার্জন […]

সাম্প্রতিক পোষ্ট