এপ্রিলে ময়মনসিংহ মেডিকেল কলেজে আসবেন ভূটানের প্রধানমন্ত্রী ডা. লোটে শেরিং

আগামী ১৫ই এপ্রিল ময়মনসিংহ মেডিকেল কলেজ পরিদর্শনে আসবেন ভূটানের প্রধানমন্ত্রী ডাঃ লোটে শেরিং।
ময়মনসিংহ মেডিকেল কলেজ এর উপাধাক্ষ্য ডা. আবুল হোসেন উক্ত তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য তিনি ময়মনসিংহ মেডিকেল কলেজের ২৮ তম ব্যাচের শিক্ষার্থী ছিলেন।

তিনি ১৯৯১ সালে বাংলাদেশে এসে বিদেশী কোটায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হন। ১৯৯৯ সালে এমবিবিএস পাস করে ঢাকায় সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ ও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে উচ্চতর প্রশিক্ষণ নিয়ে এফসিপিএস কোর্স সম্পন্ন করেন।

সেশন জটের কারণে তারা ১৯৯৮ সালে এমবিবিএস পাস করেন। তিনি ২০০৩ সাল পর্যন্ত বাংলাদেশে ছিলেন। ওই সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজে ১২-১৩ জন বিদেশী শিক্ষার্থী ছিল।
২০১৩ সালে সিভিল সার্ভিস থেকে অব্যাহতি নিয়ে তিনি রাজনীতিতে যোগ দেন। গত ১৫ সেপ্টেম্বর ভুটানে অনুষ্ঠিত প্রথম দফা নির্বাচনে তার রাজনৈতিক ডিএনটি দল জয়লাভ করে চমক সৃষ্টি করে। তারপর তার দল সরকার গঠন করে এবং প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন ডা. লোটে শেরিং!

ওয়েব টিম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Time limit is exhausted. Please reload the CAPTCHA.

Next Post

হাসপাতালে কম টাকায় সেবার জন্য আইসিইউ এবং বাচ্চাদের জন্য ডে কেয়ার সেন্টার চালুর নির্দেশনা

Wed Mar 13 , 2019
সরকারি হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। সব সরকারি হাসপাতালে আইসিইউ না থাকায় বাধ্য হয়ে বেসরকারি হাসপাতালগুলোর মুখাপেক্ষী হতে হয় মানুষজনকে। কিন্তু অতিরিক্ত খরচের কারণে সাধারণ মানুষ এ সেবা নিতে পারে না। সাধারণ মানুষ কম টাকায় যাতে আইইসিউ’র সুবিধা পেতে পারেন সেই জন্য সব সরকারি হাসপাতালে […]

সাম্প্রতিক পোষ্ট